ঢাকা, শুক্রবার   ১৫ জানুয়ারি ২০২১, || মাঘ ৩ ১৪২৭

নোবিপ্রবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি

নোবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ২২:২৯, ২৮ অক্টোবর ২০১৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ সমিতি’র নতুন কমিটি গঠন করা হয়েছে। 

এতে পরিবেশ বিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী নিবাস দেবকে সভাপতি এবং ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী আলাউদ্দিন শুভকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘জন্মেছি মোরা তিতাস নদীর তীরে; জ্ঞানের জ্যাতি ছড়াব বিশ্ব জুড়ে’ স্লোগানকে ধারণ করে প্রতিষ্ঠিত এ সংগঠনটি গত অর্ধ যুগব্যাপী ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক যাবতীয় সমস্যা সমাধানে কাজ করে যাচ্ছে এ সংগঠন।

কমিটির অন্যান্যরা হলেন সাব্বির আহমেদ রুমান, মুনিয়া জান্নাতুল কোবরা, ফাতিয়া নুরিন, আনিস মোক্তাদির, রিপন মিয়া, ওমর ফারুক (সহ-সভাপতি) সাজিব, আল-আমিন আকাশ, অমিত হাসান, আশরাফুল ইসলাম মেহেদী, নাসরিন হিরা (যুগ্ম-সাধারণ সম্পাদক), ইফতেখার উদ্দিন দূর্জয় (সাংগঠনিক সম্পাদক), আব্দুর রহমান অপু (দপ্তর সম্পাদক), ফাহিম প্লাবন (অর্থ-বিষয়ক সম্পাদক), কাজী লিসানকে ( প্রচার সম্পাদক) করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, গত কমিটির সভাপতি ছিলেন বরকত উল্লাহ চঞ্চল ও সাধারণ সম্পাদক
মোঃ গোলাম কিবরিয়া।

কেআই/এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি