ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

নোয়াখালীতে আ’লীগ নেতাকে গুলি

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১১:০৬ ৬ জুলাই ২০২০ | আপডেট: ১১:১০ ৬ জুলাই ২০২০

গুলিবিদ্ধ নজরুল ইসলাম

গুলিবিদ্ধ নজরুল ইসলাম

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতাকে গুলি করা হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

গুলিবিদ্ধ নজরুল ইসলাম (৩৮) উপজেলার আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং আমিশাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নাওড়ি গ্রামের মোহাব হাজী বাড়ির মোবারক উল্যার ছেলে।

রোববার (৫ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ৮নং সোনাপুর ইউনিয়নের সোনাপুর বাজারের ৫০ গজ পশ্চিমে আমিশাপাড়া সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আমিশাপাড়া ইউনিয়নের আমিশাপাড়া বাজারে আধিপত্য বিস্তার ও বাজার ইজারা নিয়ে জাকির বাহিনীর প্রধান জাকির চাঁদা দাবি করেন। একইসঙ্গে আমিশাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুমনকে শারীরিকভাবে লাঞ্ছিত করলে নজরুল ইসলাম এর প্রতিবাদ করেন। এ নিয়ে জাকিরের সঙ্গে তার বাঁক বিতন্ডা হয়। তারই জের ধরে রাত সাড়ে ৮টার দিকে আওয়ামী লীগ নেতা নজরুল ইসলামকে গুলি করে জাকির বাহিনী।

পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে বজরা মেডিকেলে পরে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। এ ঘটনাকে কেন্দ্র করে আমিশাপাড়া বাজারে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

ঘটনার পর থেকে অভিযুক্ত মো. জাকির হোসেন (৩৬) পলাতক রয়েছেন। তিনি ৮নং সোনাপুর ইউনিয়নের হাসেমপুর গ্রামের রফিক মেস্তরীর ছেলে।

এ বিষয়ে সোনাইমুড়ী থানার ওসি মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সন্ত্রাসী জাকির গুলি চালালে এ ঘটনা ঘটে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।’

এআই/এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি