ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০, || আশ্বিন ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

নোয়াখালীতে ফের শিশু ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৫ ২৯ জানুয়ারি ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ করেছে শিশুটির পরিবার। এ ব্যাপারে শিশুটির মা বাদী হয়ে আজ বুধবার (২৯ জানুয়ারি) সকালে বেগমগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন। রাতে শারীরিক অবস্থার অবনতি হলে শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে প্রাথমিক অভিযোগের ভিত্তিতে ধর্ষক দর্জি আবুল খায়েরকে (৪৫) আটক করে পুলিশ। শিশুটিকে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

স্বজনরা জানান, শিশুটি রাজগঞ্জ ইউনিয়নের তেতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। জামার মাপ দেওয়ার জন্য মঙ্গলবার দুপুরের পরে কালিরহাট বাজারে আবুল খায়েরের দর্জি দোকানে যায়। এ সময় শিশুটিকে একা পেয়ে দোকানের পেছনে নিয়ে ধর্ষণ করে আবুল খায়ের এবং শিশুটিকে পাঁচশত টাকা দিয়ে এ ঘটনা কাউকে না জানানোর জন্য ভয়-ভিতি দেখায়। 

বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, খবর পেয়ে রাতেই কালিরহাট বাজার থেকে অভিযুক্ত দর্জি আবুল খায়েরকে আটক করা হয়েছে। সে কৃষ্ণরামপুর গ্রামের হোসেনুজ্জামানের ছেলে। 

অপরদিকে গতকাল মঙ্গলবার ধর্ষণের শিকার ১১ বছরের প্রতিবন্ধী শিশুটি এখন আশংকামুক্ত। জেলার সুবর্ণচর উপজেলার চর হাছান গ্রামে ওই শিশুটির অস্ত্রপ্রচার সম্পন্ন হয়। এ ঘটনায় মঙ্গলবার রাতে চর জব্বর থানায় শিশুটির মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করে। তবে এ মামলায় অভিযুক্ত শিশুটির চাচাতো ভাই রাকিব এখনও গ্রেফতার হয়নি। 

নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, ঘটনার পর থেকেই অভিযুক্ত রাকিবকে আটক করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে এবং পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি