ঢাকা, বুধবার   ০৮ জুলাই ২০২০, || আষাঢ় ২৪ ১৪২৭

Ekushey Television Ltd.

নোয়াখালীতে বরেণ্য আবৃত্তিশিল্পী মঞ্জুর শোক-সংহতি সভা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৮ ১০ অক্টোবর ২০১৯

নোয়াখালীতে গণমাধ্যম বিষয়ক বেসকারি উন্নয়ন সংস্থা ম্যাস্ লাইন মিডিয়া সেন্টার এমএসসির প্রতিষ্ঠাতা, তৃণমূল সাংবাদিকতার পথিকৃৎ ও বরেণ্য আবৃত্তিশিল্পী কামরুল হাসান মঞ্জুর শোক-সংহতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ১০টায় জেলা শহরের বিআরডিবি মিলনায়তনে এ শোক-সংহতি সভা অনুষ্ঠিত হয়। 

সভায় এমএমসি’র প্রাক্তন কর্মকর্তা, এমএমসি’র প্রশিক্ষণপ্রাপ্ত তৃণমূল সংবাদকর্মী, জাতীয় ও স্থানীয় পর্যায়ে কর্মরত সাংবাদিক, গণমাধ্যম ব্যক্তিত্ব, আবৃত্তিশিল্পী, নাগরিক সমাজের প্রতিনিধিসহ কামরুল হাসান মঞ্জুর ভক্ত অনুরাগীরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত কামরুল হাসান মঞ্জুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে স্মৃতিচারণমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এমএমসির নোয়াখালী জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্লাহ খান সোহেল, চ্যানেল আইয়ের জ্যেষ্ঠ বার্তা সম্পাদক মীর মাসরুরজ্জামান রনি, প্রাক্তন এমএমসি কর্মকর্তা মোবারক হোসেন, মীর সাহিদুল আলম, রেজাউল হক শাহিন, নুরুল আলম মাসুদ, জামাল হোসেন বিষাদসহ অনেকে।

বক্তারা কামরুল হাসান মঞ্জুর কর্মময় জীবনের নানাদিক নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে কামরুল হাসার মঞ্জুকে নিয়ে তার প্রতিষ্ঠিত লোক সংবাদ পত্রিকার বিশেষ সংখ্যার মোড়ক উম্মোচন এবং কামরুল হাসান মঞ্জুর আবৃত্তি অ্যালবাম থেকে আবৃত্তি পরিবেশন করা হয়।

আই/এসি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি