ঢাকা, শনিবার   ০৬ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

নড়াইলে ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর করলেন মাশরাফি

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৭ ২ ডিসেম্বর ২০১৯

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ান ডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন।

সোমবার (২ ডিসেম্বর) বিকেলে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এছাড়া আইপিডিসির সহযোগিতায় জেলার তৃণমূল পর্যায়ের ৭৫ জন ফুটবলার, ক্রিকেটার এবং ভলিবল খেলোয়াড়কে পাঁচ লাখ টাকার ক্রীড়া সামগ্রী বিতরণ করেন তিনি।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে এবং বেসরকারি সংস্থা আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের সহায়তায় ২৫ লাখ টাকা ব্যয়ে ফিটনেস সেন্টারটি নির্মিত হবে। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), আইপিডিসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, হেড অব কর্পোরেট কমিউনিকেশন মেহেজাবিন ফেরদৌস, মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন, আইপিডিসির ডিএমডি ও হেড অব বিজনেস ফাইন্যান্স রিজওয়ান দাউদ সামস, ডিএমডি ও হেড অব রিটেল কায়সার হামিদ, নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিতোষ কুমার দে, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, সহ-সভাপতি শামীমূল ইসলাম টুলু, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম প্রমুখ। 

ফাউন্ডেশন সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৯ এপ্রিল নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও বেসরকারি সংস্থা আইপিডিসি এর সাথে চুক্তি সম্পাদিত হয়। সেই চুক্তি অনুযায়ী নড়াইলে অত্যাধুনিক জিম সেন্টার নির্মাণ কাজ শুরু হয়েছে। এছাড়া আগামী তিন বছর জেলার তৃণমূল পর্যায় থেকে মেধাবী ফুটবলার, ক্রিকেটার ও ভলিবল খেলোয়াড় অন্বেষণ ও বাছাই করে প্রশিক্ষণের ব্যবস্থা করা হচ্ছে। এর মধ্য দিয়ে নড়াইলের প্রতিভাবান ছেলেমেয়েরা খেলাধুলায় আরো দক্ষ হয়ে উঠবে বং দেশ-বিদেশে নড়াইলের মুখ উজ্জ্বল করবে। 

কেআই/আরকে 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি