ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

পদ্মায় নৌকাডুবি: দ্বিতীয়দিনে একজনের মরদেহ উদ্ধার

পাবনা প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৩৯ ৮ জুলাই ২০২০

পাবনা-কুষ্টিয়া সীমান্তে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় আজ বুধবার দ্বিতীয় দিনের মতো চলছে উদ্ধার অভিযান। রাজশাহী থেকে আসা ডুবুরী ও পাবনা দমকল বাহিনীর সদস্যরা সকাল ৯টা থেকে উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। এখন পর্যন্ত একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

অভিযানে নিখোঁজ ৪ কৃষকের মধ্যে উদ্ধার হয়েছেন শরিফুল ইসলাম (৩৫)। দুপুর পৌনে ১টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার ভাটিতে শিলাইদহ ঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় কৃষক তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত শরিফুল কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার জামালপুর গ্রামের জলিল মিস্ত্রির ছেলে। মরদেহ পাবার পর কান্নায় ভেঙে পড়েন স্বজনরা।

এদিকে, এখনও নিখোঁজ রয়েছে তিন কৃষক। তাদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। নিখোঁজদের স্বজনরা নদীপাড়ে অধীর অপেক্ষায় রয়েছে মরদেহ পাবার আশায়।

পাবনা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. সাইফুজ্জামান বলেন, ‘আমাদের চেষ্টার ত্রুটি নেই। নদীর বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে উদ্ধার তৎপরতা চালাচ্ছি। তবে প্রবল স্রোতের কারণে উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছে। একজনের মরদেহ পেয়েছি। বাকিগুলো খুঁজে পেতে চেষ্টা চলছে।’ 

উল্লেখ্য, মঙ্গলবার (০৭ জুলাই) সকাল ৯টার দিকে পদ্মার চরে ঘাস কাটতে যাবার সময় কুষ্টিয়ার কুমারখালি উপজেলার চর ঘোষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় দুটি নৌকা ডুবির ঘটনা ঘটে। ১৩ জনের মধ্যে ৯ জন সাঁতরে পাড়ে উঠলেও নিখোঁজ হয় চারজন।

এআই/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি