ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০, || মাঘ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

পরকীয়া প্রেমের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৩ ১৪ ডিসেম্বর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পরকীয়া প্রেমের অভিযোগে একজন প্রধান শিক্ষক ও অফিস সহকারিকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। শনিবার দুপরে পুলিশ তাদের ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আদালতে প্রেরণ করলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

এর আগে গত শুক্রবার সকালে এলাকার লোকজন তাদেরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। খোঁজ নিয়ে জানা গেছে, নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের শাহপুর জয়দুন্নেছা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক খাইরুল বাশার মিনহাজের সাথে একই উপজেলার সাতমোড়া দাখিল মাদ্রাসার অফিস সহকারি রুবিনা আক্তারের পরকীয়া প্রেম চলে আসছিলো। 

প্রধান শিক্ষক খাইরুল বাশার মিনহাজ শাহপুর জয়দুন্নেছা উচ্চ বিদ্যালয়ের পাশে একটি কক্ষে বসবাস করতেন। শুক্রবার সকালে রুবিনা আক্তার প্রধান শিক্ষকের সাথে দেখা করতে  আসলে স্থানীয়রা তাদেরকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে। তবে বিষয়টি ষড়যন্ত্র বলে দাবি করেছেন প্রধান শিক্ষক খাইরুল বাশার মিনহাজ। 

তিনি বলেন, জরুরী কাজে ওই শিক্ষিকা তার কাছে এসেছিলেন। কতিপয় লোকজন জোরপূর্বক তাদেরকে আটক করে পুলিশে দেয়। এই ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় বলেন, এলাকাবাসি তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। গতকাল শনিবার তাদেরকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

কেআই/আরকে

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি