ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

পরী মনির কদর বাড়ছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪২ ১৮ জুলাই ২০২০

‘মহুয়া সুন্দরী’ নামের অনুদানের সিনেমায় অভিনয় করে যাত্রা শুরু। সেই থেকে সরকারি অনুদানের সিনেমায় পরীকেই পছন্দ নির্মাতাদের। ‘১৯৭১ সেই সব দিন’ আর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের দুটি অনুদানের সিনেমা এখন পরীর হাতে। এবার তার সঙ্গে যুক্ত হলো ‘মুখোশ’।

ঢালিউডের বারবি ডল খ্যাত নায়িকা পরী মনির ক্ল্যাসিক গল্পই পছন্দ। তাই সংখ্যার বিচারে নয়, মানের দিকে নজর দিচ্ছেন এই নায়িকা। 

বৃহস্পতিবার রাতে ‘মুখোশ’-এর জন্য চুক্তিবদ্ধ হন তিনি। গল্প লেখার পাশাপাশি সিনেমাটি পরিচালনা করছেন ছোটপর্দার নির্মাতা ইফতেখার শুভ।

এ বিষয়ে নির্মাতা জানান, অনুদানের জন্য চিত্রনাট্য ‘লেখক’ নামে জমা দেন। তবে এবার তথ্য মন্ত্রণালয়ে আবেদন করে ‘মুখোশ’ নামেই সিনেমাটি নির্মাণ করবেন।

তিনি আরও জানান, সিনেমার গল্পের সঙ্গে পরী মনিকে বেশ মানিয়ে যায়। তাই অনুদানের আবেদনের সময় তার নামই রেখেছেন কাগজ-পত্রে। এবার নায়িকার সঙ্গে চূড়ান্ত কথা হলো।

শুভ জানান, নায়িকা চূড়ান্ত হলেও নায়ক এখনো ঠিক হয়নি। বাকি শিল্পী নির্বাচনের কাজ চলছে। করোনা পরিস্থিতি কাটলে নভেম্বর-ডিসেম্বর মাসে গাজীপুর ও ঢাকায় শুটিং শুরু হবে।

‘মুখোশ’-এ পরী মনির চরিত্রের নাম সোহানা। নায়িকা জানালেন, রহস্যধর্মী গল্পটি তার বেশ পছন্দ হয়েছে।

‘মুখোশ’ নির্মাণ হবে ব্যাচেলর ডটকম প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে।

উল্লেখ্য, পরী মনি অভিনীত ‘বিশ্বসুন্দরী’ বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে। নানা জটিলতায় বারবার সিনেমাটি পিছিয়ে গেছে। শেষবার করোনার কবলে পড়ে চয়নিকা চৌধুরীর এ সিনেমাটি।
এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি