ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০, || চৈত্র ২১ ১৪২৬

Ekushey Television Ltd.

পাওনা টাকার জেরে খুন হন জনি, আটক ৪

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৬ ২৪ ফেব্রুয়ারি ২০২০

কুমিল্লায় পাওনা টাকার জন্য শরিফুল ইসলাম জনিকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত ৪ আসামিকে আটক করা হয়েছে।

গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেন, নগরীর উত্তর গাংচর এলাকার জাহাঙ্গীরের ছেলে সোহেল, পুরাতন চৌধুরী পাড়ার হাছান মিয়ার ছেলে রাজিব, মৃত লোকমান মিয়ার ছেলে হৃদয় ও ইদ্রিস মিয়ার ছেলে রফিক। 

আজ সোমবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন, তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, পাওনা টাকার জের ধরে রোববার ভোরে জেলার আদর্শ সদর উপজেলার চাঁনপুর এলাকায় শরিফুল ইসলাম জনিকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী কবরস্থান সংলগ্ন রাস্তায় বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। 

একপর্যায়ে আসামি সাগর তার সাথে থাকা ধারালো ছুরি দিয়ে জনির বুকে আঘাত করেন। এসময় জনির চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ঘাতকরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হল ঢাকায় নেয়ার পথে মারা যান তিনি। 

এ ঘটনায় নিহতের মা জোৎস্না আক্তার বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে রোববার গভীর রাতে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত ৪ জনকে আটক করেছে পুলিশ।

সংবাদ সম্মেলনে ঘটনার বর্ণনা দিয়ে পুলিশ সুপার বলেন, ‘পাওনা টাকার জন্যই এ হত্যাকাণ্ড। অপর দুই আসামিকেও আইনের আওতায় আনা হবে বলে।’ 

এআই/এসি

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি