ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০১৯, || শ্রাবণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের প্রধান আসামি আল-আমিন গ্রেফতার

প্রকাশিত : ২০:৪৩ ২৩ এপ্রিল ২০১৯

টাঙ্গাইলের গোপালপুরে পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের প্রধান আসামি আল-আমিনকে (২০) কুড়িগ্রাম থেকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর সদস্যরা। মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জে র‌্যাব-১২ এর প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য জানান র‌্যাব-১২ এর অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মোমেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের ঘটনার পর প্রধান আসামি আল-আমিনকে গ্রেফতারে পুলিশের পাশাপাশি তৎপর হয় র‌্যাব সদস্যরা। তাকে গ্রেফতারে টাঙ্গাইল, ঢাকা, ময়মনসিংহ অভিযান পরিচালনা করা হয়। সর্বশেষ আজ (মঙ্গলবার) সকালে গোপন তথ্যর ভিত্তিতে কুড়িগ্রাম জেলার রাজিবপুর থানার পঞ্চনগর গ্রামে অভিযান চালানো হয়। অভিযানে একটি বাড়ি থেকে আল-আমিনকে গ্রেফতার করা হয়।

১৬ এপ্রিল রাত ৯টার দিকে ওই পাকিস্তানি কিশোরী প্রকৃতির ডাকে বাইরে বের হয়। এসময় সেখানে আগে থেকে ওৎ পেতে থাকে আল-আমিন। তার অন্যান্য সহযোগিদের সহায়তায় মোটরসাইকেলযোগে কিশোরীকে অপহরণ করে নিয়ে যায়। পরে দিন ১৭ এপ্রিল আল-আমিন বিয়ের প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে শারীরিকভাবে নির্যাতন করে এবং ধর্ষণ করে।

এঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে টাঙ্গাইলের গোপালপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

মামলায় আল-আমিন, তার পিতা আবুল হোসেন ও মা আনোয়ারা বেগমের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরও দুই থেকে তিনজনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়। তারই ধারাবাহিকতায় এই মামলার প্রধান আসামি আল-আমিনকে গ্রেফতার করে র‌্যাব।

এসএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি