ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ১৫:৩৫:০৫

Ekushey Television Ltd.

পাকিস্তানের কাছে হারল বাংলাদেশ নারী দল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৩৯ পিএম, ৭ নভেম্বর ২০১৮ বুধবার

আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে চলছে প্রস্তুতি পর্ব। প্রথম প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড নারী দলকে ৬ উইকেটে হারিয়েছিল বাংলাদেশ নারী ক্রিকেট দল। তবে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে অল্পের জন্য পাকিস্তানকে হারাতে পারেননি সালমা-রুমানারা।

বুধবার ভোরের ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৮ রানে হেরে গেছে বাংলাদেশ নারী দল। পাকিস্তানের করা ১০৬ রানের জবাবে নির্ধারিত ২০ ওভারে বাংলাদেশের ইনিংস থেমেছে ৯ উইকেটে ৯৮ রান করে।

পাকিস্তানের পক্ষে ব্যাট হাতে বিসমাহ মারুফ ২২, জাভেরিয়া খান ২১, নিদা দার ১৯ ও আয়েশা জাফর খেলেন ১৮ রানের ইনিংস।

বাংলাদেশের পক্ষে বল হাতে ২টি করে উইকেট নেন খাদিজা তুল কুবরা ও সালমা খাতুন। ১টি করে উইকেট দখল করেন রুমানা আহমেদ ও ফাহিমা খাতুন। কোনো উইকেট না পেলেও ৪ ওভার বোলিং করে মাত্র ১৭ রান খরচ করেন জাহানারা আলম।

রান তাড়া করতে নেমে অল্পতেই ফিরে যান বাংলাদেশের প্রথম তিন ব্যাটসম্যান। শামীমা সুলতানা ৯, আয়েশা রহমান ৮ ও জাহানারা ফিরে যান ২ রান করে। বাংলাদেশ দলের হয়ে সর্বোচ্চ ২৮ রান করেন ফারজানা হক। এছাড়া ১০ রান করেন রুমানা আহমেদ ও লতা মন্ডল। বাকি আর কেউই ১০-এর ঘর পার হতে পারেননি।

পাকিস্তানের হয়ে দুটি করে উইকেট নেন আইমান আনোয়ার, সানা মীর ও বিসমাহ মাহরুফ। একটি উইকেট নেন আনাম আমিন। আর দুটি রান আউট হয়।  

প্রসঙ্গত, চলতি মাসের ৯ তারিখে থেকে মাঠে গড়াবে নারী বিশ্বকাপ, চলবে ২৫ নভেম্বর পর্যন্ত। একে//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি