ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ৭:১৭:০৫

Ekushey Television Ltd.

পানশালা কাণ্ডে চাপে স্টোকস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৪৪ পিএম, ৯ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার

গত বছর সেপ্টেম্বরে ব্রিস্টলের পানশালার বাইরে যে মারপিট করেছিলেন বেন স্টোকস, তার প্রমাণ আদালতে দাখিল করল সেখানকার পুলিশ। বেনের সঙ্গে ছিলেন তার দুই বন্ধু রায়ান আলি ও রায়ান হেল। তিনজনেই আদালতে অভিযোগ অস্বীকার করেছেন। তবে অভিযোগ প্রমাণিত হলে কড়া শাস্তি পেতে হতে পারে ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার ও তার দুই বন্ধুকে।

তার আইনজীবীর কথায়, স্টোকস পুলিশকে জানিয়েছেন, ব্রিস্টলের ওই পানশালার বাইরে তার দুই বন্ধু ঝামেলায় জড়িয়ে পড়লে তিনি ঘটনাচক্রে তার মধ্যে জড়িয়ে পড়েন। সেই সময় নাকি সমকামীদের নিয়ে আপত্তিজনক মন্তব্য ভেসে আসে তার কানে। যখন তিনি বুঝতে পারেন, কেউ তাকে বোতল দিয়ে আঘাত করতে চলেছে, তখন নিজেকে বাঁচাতে তিনি হেল ও আলিকে সজোরে ঘুষি মারেন ও তারা অজ্ঞান হয়ে যান।

ভিডিও ফুটেজে দেখা যায়, স্টোকসের দুই বন্ধু তাদের দুই সমকামী বন্ধুর সঙ্গে বিয়ারের বোতল হাতে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। পুলিশের বক্তব্য, তাদের উগ্রতা ও আচরণ দেখলেই নাকি বোঝা যায়, তারা সমকামী। পুলিশের দাবি, ভিডিও ফুটেজে দেখা যায়, ইংল্যান্ড দলের আর এক ক্রিকেটার অ্যালেক্স হেলস‌র সঙ্গে স্টোকস ওই চারজনের সঙ্গে যোগ দেন পানশালার বাইরে। তখনই আলি ও তার এক সমকামী বন্ধু ব্যারির মধ্যে ঝামেলা হয়। ব্যারি নিজেকে বাঁচিয়ে নিয়ে তখন পালিয়ে গেলেও পরে ফিরে এসে আলিকে আক্রমণ করেন। স্টোকসের বক্তব্য, এই সময়েই আলিকে বাঁচাতে যান তিনি। সঙ্গে ছিলেন রায়ান হেলও। কিন্তু ফুটেজে তা স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিশ। ধস্তাধস্তিতে হেল রাস্তায় পড়ে যান ও কিছুক্ষন পরে একটি ধাতব লাঠিজাতীয় জিনিস নিয়ে ফিরে আসেন। কিন্তু সেটা দিয়ে ঠিক কী করেন, তা আর দেখা যায়নি।

সূত্র: আনন্দবাজার

একে//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি