ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০, || আষাঢ় ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

পাবনায় একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৭ ৫ জুন ২০২০

পাবনার পৌর সদরের দিলালপুর মহল্লায় বাবা-মা ও মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৫ জুন) দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। 

নিহতরা হলেন,রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার (৬০), তার স্ত্রী ছুম্মা খাতুন (৫০) ও মেয়ে সানজিদা খাতুন (১২)। তারা এই বাসায় ভাড়া থাকতেন।

পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, দিলালপুর মহল্লার মৃত আব্দুল খালেকের বাসায় চার বছর ধরে স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থাকেন অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার। গত তিনদিন ধরে এই বাসা থেকে কেউ বাইরে বের না হওয়ায় এলাকাবাসীর সন্দেহ হলে বাসার খোলা জানালা দিয়ে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। 

পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাড়িটি ঘিরে রাখে। তবে পুলিশের প্রাথমিক ধারণা, দুই-তিনদিন আগে বাসায় ঢুকে তাদের হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহতদের শরীরে কোপানোর ক্ষত চিহ্ন পাওয়া গেছে। রাজশাহী থেকে ফরেনসিক টিম পাবনায় আসার পর বিস্তারিত জানানো যাবে।

জানা গেছে, বিকেল সাড়ে ৩টার দিকে বাড়ির মূল ফটকের তালা ভেঙে পুলিশের পাবনা ক্রাইম ব্রাঞ্চের সদস্যরা বাড়ির ভেতরে প্রবেশ করেছে। দোতলা বিশ্লিষ্ট বাড়িতে ওই কৃষি কর্মকর্তা বছর তিনেক হলো ভাড়া রয়েছেন বলে জানা গেছে। ওই বাড়িতে আর কোনো ভাড়াটিয়া নেই। বাড়ির মূল মালিক দেশের বাইরে থাকেন বলে স্থানীয়দের মাধ্যমে জানা গেছে। এ ঘটনায় স্থানীয় সাধারণ মানুষদের মধ্যে বেশ আতঙ্ক বিরাজ করছে।
কেআই/ 
 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি