ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

পাবনায় পৃথক হত্যাকাণ্ডে ৩ জনের মরদেহ উদ্ধার 

পাবনা প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৫৪ ৬ জুন ২০২০ | আপডেট: ১৮:২২ ৬ জুন ২০২০

পাবনায় পৃথক ঘটনায় সদর উপজেলা থেকে দুইজন এবং ঈশ্বরদী থেকে এক যুবকসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদেরকে গুলি ও কুপিয়ে হত্যা করা হয়েছে। 

পাবনা সদরের ভাড়ারা ইউনিয়নে পূর্ব শত্রুতার জেরে একজনকে গুলি করে ও আতাইকুলা থানাধীন মধুপুর গ্রামে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

নিহতরা হলেন, সদর উপজেলার ভাড়ারা খাঁ পাড়া কালু খাঁর ছেলে হুকুম আলী খাঁ (৬৫), আতাইকুলা থানার মধুপুর পশ্চিমপাড়ার আব্দুল মজিদের ছেলে স্থানীয় আওয়ামী লীগ নেতা মজনু মিয়া (৪০) ও ঈশ্বরদী উপজেলার রুপপুর জিগাতলার জহুরুল ইসলাম (৪০)। গত মধ্যরাতে এই সব খুনের ঘটনা ঘটে বলে পুলিশের ধারণা।

ভাড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ জানান, হুকুম আলীকে রাতে বাড়িতে গিয়ে ডাক দেন কয়েকজন অজ্ঞাত ব্যক্তি। এ সময় সে ঘর থেকে বের হওয়া মাত্র দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কারা কি কারণে তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

তবে স্থানীয় একাধিক সুত্র জানায়, সম্প্রতি হুকুম আলীর নাতী রবিউল ইসলামকে মারধরের ঘটনায় গত ৪ জুন থানায় স্থানীয় ১৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন তিনি। সেই মামলার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

অপরদিকে, সদর উপজেলার আতাইকুলা থানার মধুপুর গ্রামে মজনু মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আতাইকুলা থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, রাতে গ্রামের একটি চায়ের দোকানে তাস খেলে বাড়ি ফিরছিলেন মজনু। পথিমধ্যে পেছন থেকে দুর্বৃত্তরা তাকে ঘাড়ে কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন মজনু মিয়া। 

এছাড়া আজ দুপুরে জেলার ঈশ্বরদীর রূপপুরের জিগাতলায় জহুরুল ইসলাম (৪০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কে বা কারা দুপুরের কোন এক সময় এ্যাম্বুলেন্সে করে তার নিজ বাড়ীতে লাশটি রেখে পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে। তার  গলায় ও শরীরে বেশ কয়েকটি আঘাতের দাগ রয়েছে। 

এসব হত্যাকান্ডের পরে স্থানীয়দের মাধ্যমে খবর পয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানাতে নিয়ে আসে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়। আর এইসব হত্যাকান্ডের বিষয়ে এখনও কোন মামলা দায়ের হয়নি। ঘটনার বিষয়ে ময়নাতদন্ত চলছে স্ব-স্ব ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। কারা, কি কারণে তাকে হত্যা করেছে তা জানা যায়নি। তদন্ত চলছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। মামলার প্রস্তুতি চলছে।

কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি