ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

পাবনায় হাজারো কন্ঠে জাতীয় সঙ্গীত উৎসব

পাবনা সংবাদদাতা

প্রকাশিত : ১৮:২৮ ১২ ডিসেম্বর ২০১৯

নতুন প্রজন্মের মাঝে মুক্তিযুদ্ধ ও জাতীয় পতাকার চেতনা ছড়িয়ে দিতে পাবনায় অনুষ্ঠিত হল জাতীয় পতাকা হাতে হাজারো কন্ঠে জাতীয় সঙ্গীত উৎসব। 

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় ব্যতিক্রমী এই অনুষ্ঠানের আয়োজন করে জেলা পুলিশ ও স্বেচ্ছাসেবী সংগঠন পাঠশালা।
সকাল থেকেই পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে হাজির হয় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও বিভিন্ন পেশাজীবি মানুষ। আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত সবার হাতে তুলে দেয়া হয় জাতীয় পতাকা। 

এরপর সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীতে অংশ নেন সবাই। এর আগে অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক কবীর মাহমুদ। 

পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ুন কবির মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব মোশারফ হোসেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড, প্রীতম কুমার দাস, মাসপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি, রানা প্রপার্টিজ এন্ড ডেভেলপারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আমিন বিশ্বাস রানা প্রমুখ।

স্বাগত বক্তব্য দেন পাঠশালার সাধারণ সম্পাদক শিশির ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক আহমেদ উল হক রানা। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি