ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

পাবনা জেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা

প্রকাশিত : ১৮:৩৪ ৭ জুলাই ২০১৯

আলী মর্তুজা বিশ্বাস সনিকে আহবায়ক করে ২৫ সদস্যবিশিষ্ট পাবনা জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির অনুমোদন করেছে কেন্দ্রীয় যুবলীগ। এছাড়া যুগ্ম আহবায়ক করা হয়েছে শিবলী সাদিক ও শেখ শাকিরুল ইসলাম রনিকে।

কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ এই কমিটি অনুমোদন করেন। নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক শিবলী সাদিক বিষয়টি নিশ্চিত করেছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ফাহিমুল কবীর শান্ত, শেখ লালু, আব্দুল্লাহ আল মামুন বাবু, মামুন হায়দার রনি, শাহিনুর রহমান পলাশ, ওসমান গণি, আরিফুল ইসলাম টিংকু, ফজলে শাহরিয়ার বিপু, সৌহাদ্য বসাক সুমন, রাজ আহমেদ রনি, নাসির উদ্দিন শুভ, আসিফ ইকবাল জনি, আহসান হাবিব, সোহানুর রহমান সোহান, এইচ. এম. হিমেল, শাকিল খান, আজমল শেখ, আব্দুল্লাহ আল মামুন, সাজ্জাদুর রহমান তারেক, একরাম হোসেন, মো. আহসানুল্লাহ, মাহবুবুর রহমান মান্নান।

জেলা যুবলীগের নতুন কমিটি অনুমোদনের পর বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে কর্মী-সমর্থকরা।

নতুন কমিটির আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি নতুন দায়িত্ব পাওয়ার বিষয়ে জানান,বঙ্গবন্ধুর আদর্শকে লালন করতে জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বকে বেগবান করতে আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে, তা আমি সচ্ছতার সাথে পালন করতে বাধ্য। আমি পাবনাবাসীর আশা পূরন করতে বদ্ধ পরিকর।

এনএম/কেআই

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি