ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০, || মাঘ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

পিরোজপুরে ‘ঈগলের’ চাপায় প্রাণ গেল ৩ জনের

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৮ ৮ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১২:১৭ ৮ ডিসেম্বর ২০১৯

পিরোজপুরের মঠবাড়িয়ার মুসল্লীবাড়ি এলাকায় ঈগল পরিবহনের চাপায় অটোরিকশার চালকসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।  

রোববার ভোর সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মঠবাড়িয়া উপজেলার দেবীপুর গ্রামের মুক্তিযোদ্ধা আবু জাফর (৬৫) ও একই গ্রামের অটোরিকশাচালক বেলাল হোসেন (৩৫)। অন্যজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। 

জানা যায়,  ভোর সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা মঠবাড়িয়াগামী ঈগল পরিবহনের একটি বাস মুসল্লীবাড়ি এলাকায় পৌঁছালে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ ৩ জন নিহত ও দু’জন আহত হন।  

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে বাসটিকে জব্দ করে ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। তবে বাসটির চালক ও হেলপার কাউকেই আটক করতে পারেনি পুলিশ।

অন্যদিকে, আহত দু’জনকে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়েছে। নিহতদের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

এআই/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি