ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

পীরেরবাগে ইসলামী ব্যাংকের ব্যাংকিং বুথ উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১০ ২৮ সেপ্টেম্বর ২০১৯

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ব্যাংকিং বুথ ২৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ঢাকার পীরেরবাগে উদ্বোধন করা হয়। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া প্রধান অতিথি হিসেবে এ বুথ উদ্বোধন করেন। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মাহমুদ আহমেদ ও মো. মাহবুব আলম। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সাউথ জোনপ্রধান আবু সাঈদ মো. ইদ্রিস এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভাইস প্রেসিডেন্ট ও আগারগাঁও শাখাপ্রধান মাহমুদা সুলতানা। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষে বক্তব্য দেন জুলফিকার স্টীল রি-রোলিং মিল্স লিমিটেড-এর চেয়ারম্যান মাহবুবুর রশীদ জুয়েল, দক্ষিণ পীরেরবাগ বাড়ি মালিক সমিতির সভাপতি মো. আবুল কালাম আজাদ ও গ্রেস বিল্ডার্স লিমিটেড-এর ম্যানেজিং ডাইরেক্টর মো. নাসিমুল হক। ধন্যবাদ জ্ঞাপন করেন পীরেরবাগ বুথ ইনচার্জ মো. আনিসুজ্জামান। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী, গ্রাহক, শুভানুধ্যায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বুথ ব্যাংকিং কার্যক্রমের আওতায় শাখার প্রায় সকল ব্যাংকিং সেবা তথা হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, ফান্ড ট্রান্সফার, ফরেন রেমিট্যান্স উত্তোলন, ইউটিলিটি বিল জমা ও বিনিয়োগ প্রদান করা হয়ে থাকে। 

প্রধান অতিথির বক্তব্যে আবু রেজা মো. ইয়াহিয়া বলেন,ইসলামী ব্যাংক সকল শ্রেণী-পেশার মানুষের ব্যাংক। গ্রাম ও শহরের প্রতিটি জনপদে ধর্ম-বর্ণ-পেশা নির্বিশেষে সকল মানুষকে আর্থিক অন্তর্ভূক্তির আওতায় নিয়ে আসছে ইসলামী ব্যাংক। ইসলামী ব্যাংকের কল্যাণমুখী সেবা দেশের কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্যসহ সামগ্রিক অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। 

তিনি বলেন, ইসলামী ব্যাংক আন্তরিক সেবা, স্বচ্ছতা ও পরিপালন সংস্কৃতির মডেল। সঞ্চয় ও বিনিয়োগে সহায়তার মাধ্যমে পীরেরবাগের মানুষের আর্থিক সমৃদ্ধি অর্জনে এই ব্যাংকিং বুথ সর্বোচ্চ সহযোগিতা করবে বলে তিনি বিশ্বাস করেন। আই ব্যাংকিং, আই স্মার্ট অ্যাপ্স ও ই-পেসহ সকল আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য তিনি কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন। 
কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি