ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

পুকুরে বিদ্যুতায়িত হয়ে নানী-নাতনীসহ ৩ জনের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৬ ২৮ অক্টোবর ২০১৯

বিদ্যুতায়িত হয়ে নিহত নানী জাহানারা বেগম, নাতনী মিথিলা ও শিউলি

বিদ্যুতায়িত হয়ে নিহত নানী জাহানারা বেগম, নাতনী মিথিলা ও শিউলি

রাজবাড়ীর পাংশায় পুকুরের পানি বিদ্যুতায়িত হয়ে নানী-নাতনীসহ তিনজন নিহত ও একজন আহত হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) বিকেলে উপজেলার যশাই ইউনিয়নের পূর্ববালিয়া গ্রামে এই দুর্ঘটনাটি ঘটে। 

নিহতরা হলো- স্থানীয় আলমগীর শেখের স্ত্রী জাহানারা বেগম (৪৫), তার নাতনী মিথিলা আক্তার (৯) এবং প্রতিবেশী সাল্লেক মোল্লার মেয়ে শিউলি খাতুন (১২)। আর আহত মিতু জাহানারা বেগমের মেয়ে। হতাহতরা সবাই একই গ্রামের বাসিন্দা। 

জানা যায়, স্থানীয় বাসিন্দা দুলাল প্রামাণিক শ্রমিক দিয়ে দেবদারু গাছ কাটছিলেন। দুপুরে গাছ কাটার পর গাছটি পাশে থাকা বৈদ্যুতিক তারের ওপর গিয়ে পড়ে। গাছের ভর সইতে না পেরে তারে আগুন ধরে ছিড়ে যায়। তারের ছিড়ে যাওয়া এক অংশ রাস্তায় এবং অপর অংশ পার্শ্ববর্তী পুকুরের পানিতে পড়ে। এসময় পুকুরে গোসল করছিলো ওই চারজন। পানি বিদ্যুতায়িত হয়ে গেলে তারা গুরুত্বর আহত হয়। তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ওই তিনজনকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার সত্যতা স্বীকার করে সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) লাবীব আব্দুল্লাহ বলেন, আহত শিশু এখন সুস্থ আছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি