ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯, || ভাদ্র ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

পুলিশের সঙ্গে গোলাগুলি, ‘পদ্মায় ডুবে’ মাদক বিক্রেতার মৃত্যু

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৬ ১৬ জুলাই ২০১৯ | আপডেট: ১০:৪২ ১৬ জুলাই ২০১৯

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে গুলি বিনিময়ের সময় পদ্মা নদীতে ‘ডুবে’ মো. আমিন (৩৫) নামে এক মাদক বিক্রেতার মৃত্যু হয়েছে। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় তিন উপ-পরিদর্শক (এসআই) আহত হয়েছেন।

মঙ্গলবার ভোর ৩টার দিকে দিকে কাশিয়াডাঙ্গার পদ্মানদীর পাঁচ নম্বর আই-বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। গুলি বিনিময়ের পর ঘটনাস্থল থেকে ৭৯ বোতল ফেনসিডিল, দেশীয় তৈরী একটি শ্যুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

নিহত নাম মো. আমিনের বাড়ি মহানগরীর উপকণ্ঠ হাড়ুপুর এলাকায়। তার বিরুদ্ধে মাদকদ্রব্যসহ ছয়টি মামলা আছে বলে জানিয়েছে পুলিশ।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ জানান, ভোর ৩টার দিকে পুলিশের একটি দল পদ্মা নদীর পাঁচ নম্বর আই-বাঁধ এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। উভয় পক্ষের গুলি বিনিময়ের পর পুলিশ নদীর কিনারায় পানির মধ্যে আমিনের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে পুলিশ তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। কিন্তু জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

ওসি আরও জানান, উদ্ধারের সময় আমিনের শরীরে গুলির চিহ্ন পাওয়া যায়নি। এতে ধারণা করা হচ্ছে গুলি বিনিময়ের সময় পদ্মার পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি