ঢাকা, রবিবার   ০৫ এপ্রিল ২০২০, || চৈত্র ২২ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রতিপক্ষকে ফাঁসাতে আত্মগোপনে ছিলেন আশুগঞ্জের ব্যবসায়ী ইউনুছ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৯ ২৩ ফেব্রুয়ারি ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও যুবদল নেতা মো. ইউনুছ ভুঁইয়াকে (৪০) উদ্ধার করেছে পুলিশ। কথিত “অপহরণ” হওয়ার ২২ দিন পর গত শনিবার বিকেলে ঢাকা জেলার সাভার উপজেলার বাতুর্কা বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। 

রোববার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান ইউনুছ ভুইয়াকে উদ্ধারের বিষয়টি গণমাধ্যমকর্মীদের অবহিত করে বলেন, ব্যবসায়ী ইউনুছ ভুঁইয়া অপহরণের শিকার হননি। প্রতিপক্ষকে ফাঁসাতে তিনি আত্মগোপনে ছিলেন। ব্যবসার ফাঁদ পেতে তাঁকে উদ্ধার করা হয়। মো. ইউনুছ ভুঁইয়া জেলার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা ইউনিয়নের দগীরাসার গ্রামের আব্দুল কাদির ভুঁইয়ার ছেলে ও আড়াইসিধা ইউনিয়ন যুবদলের সভাপতি। 

সংবাদ সম্মেলনে ইউনুছ ভুঁইয়াকে উদ্ধারের বিস্তারিত তুলে ধরে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, গত ১ ফেব্রুয়ারি আশুগঞ্জ উপজেলার গোলচত্বর থেকে ইউনুছ নিখোঁজ হন উল্লেখ করে পরদিন থানায় সাধারণ ডায়রি (জিডি) করেন তাঁর স্ত্রী পারভীন আক্তার। পরে তিনি ১০ ফেব্রুয়ারি অপহরণের অভিযোগ এনে অজ্ঞাতনামাদের আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় জমি সংক্রান্ত বিরোধে ইউনুছ অপহরণের শিকার হয়ে থাকতে পারেন বলে অভিযোগ করা হয়। এরই প্রেক্ষিতে পুলিশ তদন্তে নামে। ইউনুছ গাড়ি মেরামতের ব্যবসায়ি হওয়ায় তাঁর ওই ব্যবসার সূত্র ধরেই কাজ শুরু করে পুলিশ। পরে প্রযুক্তি ব্যবহার করে গত শনিবার বিকেলে ঢাকা জেলার সাভার উপজেলার বাতুর্কা বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রাজা, সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মাসুদ রানা, সহকারি পুলিশ সুপার রাকিবুল হাসান ভুঁইয়া, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

কেআই/এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি