ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রত্যেককে প্যাকেজের আওতায় আনা হয়েছে: অর্থমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৫ ৫ এপ্রিল ২০২০ | আপডেট: ২৩:৪৭ ৫ এপ্রিল ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ঘোষিত প্রণোদনা প্যাকেজে দেশের সব মানুষ- কামার, কুমার, তাঁতি, জেলে, কৃষক, শিক্ষক, গণমাধ্যমকর্মী, হোটেল-রেস্টুরেন্ট, ছোটখাট ব্যবসায়ী– যে যেখানেই কাজ করেন, তারা সবাই উপকৃত হবেন বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তিনি বলেন, কুটির শিল্প, ক্ষুদ্র শিল্প, মাঝারি শিল্প, তারাও উপকৃত হবেন। বাংলার প্রত্যেকটা মানুষকে প্যাকেজের আওতায় নিয়ে আসা হয়েছে।

রোববার (৫ এপ্রিল) সকালে গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা ঘোষণার পর অর্থমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, আমার বিশ্বাস দেশের মানুষ আশা হারা হবেন না। আমরা যেভাবে এগোচ্ছিলাম, আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসব।

মন্ত্রী আরো বলেন, আমার ব্যক্তিগত মত হলো, সব বিপদ কেটে যায়। এ বিপদও কেটে যাবে। বিপদ কেটে যাওয়ার সঙ্গে সঙ্গে সময় বেশি না নিয়ে যাতে আমরা ঘুরে দাঁড়াতে পারি, যাতে আমরা আবার যে জায়গাতে ছিলাম সেখানে চলে যেতে পারি, সেখান থেকে কাজ শুরু করে আমাদের যে কাঙ্ক্ষিত লক্ষ্য, তা অর্জনে আমরা যেন পিছিয়ে না পড়ি–সেজন্যেই প্রধানমন্ত্রী আজকের এই প্যাকেজগুলো ঘোষণা করেছেন। তার কাছে আমরা অবশ্যই কৃতজ্ঞতা প্রকাশ করব, কারণ তিনি দেরি করেননি। করোনা ঘটে যাওয়ার পরে করেননি। আগেভাগেই সে ব্যবস্থা নিয়েছেন।

আরকে/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি