ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

প্রথমবার ওয়েব সিরিজে রিচি সোলায়মান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৯, ৩১ মে ২০২৪

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে ছিলেন। আমেরিকার প্রবাসজীবন কাটিয়ে ২০২১ সালে দেশে ফিরেছেন তিনি। সন্তানদের নিয়ে ঢাকাতেই থাকছেন এখন। রিচির ঢাকায় থাকার খবর জানার পর অনেক নির্মাতাই অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন।

গত বছর ফিরেছেন টিভি নাটকেও। তবে রিচি অপেক্ষায় ছিলেন মনের মতো চরিত্র ও গল্পের। এবার সেই অপেক্ষার পালা শেষ হয়েছে। প্রথমবার একটি ওয়েব ছবিতে অভিনয় করেছেন তিনি।

ওপার বাংলার বিজয় জানার ‘গিরগিটি’তে রিচির সঙ্গে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের শিল্পীরা। শুটিং হয়েছে কলকাতা শহর ও এর আশপাশে। শিগগিরই আরটিভি প্লাসে ছবিটি মুক্তি পাবে, জানিয়েছেন রিচি।

তিনি বলেন, “আরটিভির প্রধান আশিক ভাই আমার দেশে থাকার কথা জেনেছিলেন।

তিনি একদিন বললেন, দেশে থাকছি অথচ অভিনয় কেন করছি না। তাঁকে জানালাম আমার অপেক্ষা করার কারণ। এরপর আশিক ভাই ‘গিরিগিটি’র গল্প শোনালেন। পছন্দ হলো। তারপর কলকাতা গিয়ে শুটিং করলাম।

ছবির গল্প দুজন নারীকে ঘিরে। একজন সিরিয়াল কিলার, আরেকজন পুলিশ। রিচি করেছেন পুলিশের চরিত্রটি। ‘আমাদের এখানে সাধারণত নারীপ্রধান গল্প কম হয়। আরটিভি সেটা করেছে। তাদের ধন্যবাদ। আশা করছি, দর্শকদের ছবিটি ভালো লাগবে,’ বললেন রিচি।

রিচি এখন থেকে নিয়মিত অভিনয় করবেন বলেও জানান। এরই মধ্যে বেশ কয়েকটি ওয়েব ছবি ও ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। সেগুলো নিয়ে এখনো সিদ্ধান্ত নেননি। নির্মাতাদের সঙ্গে আলোচনা করে তারপর সিদ্ধান্ত নেবেন কোনটা করবেন, কোনটা করবেন না।

রিচি বলেন, ‘দর্শকরা আমাকে অনেক ভালোবাসে। আমার নতুন কাজের অপেক্ষায় থাকে তারা। আমিও চাই তাদের নতুন নতুন কাজ উপহার দিতে। মাঝখানে আমেরিকা-বাংলাদেশ করতে গিয়ে অভিনয়ে ছেদ পড়েছিল। এখন আমার সন্তানরা বাংলাদেশে অভ্যস্ত হয়ে গেছে। ফলে খুব একটা ঝামেলা হবে না। ৯ জুন জাপান যাব পরিবারকে নিয়ে ছুটি কাটাতে। সেখান থেকে নিউ ইয়র্ক যাব অল্পদিনের জন্য। নিউ ইয়র্ক থেকে ফিরেই নতুন কাজ শুরু করব।’
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি