ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৬ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রধানমন্ত্রীকে কটুক্তি করার প্রতিবাদে বেরোবিতে মানববন্ধন

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৩ ১৫ নভেম্বর ২০১৯

রংপুর মহানগর জাতীয় যুব সংহতি কর্তৃক আয়োজিত মিছিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চরমভাবে কটুক্তি করার প্রতিবাদে মানববন্ধন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু পরিষদ।

শুক্রবার বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে। এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারন সম্পাদক খাইরুল কবির সুমন, বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি তারিকুল ইসলাম, সাধারন সম্পাদক মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক বেলাল উদ্দিন ও সাধারন শিক্ষার্থীরা।

এ সময় বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক মশিউর রহমান বলেন, গতকাল (১৪ নভেম্বর) জাতীয় পার্টির অঙ্গসংগঠন জাতীয় যুব সংহতি কতৃক মিছিলে প্রধানমন্ত্রীকে অকাট্য ভাষায় গালিগালাজ ও কটুক্তি করা হয়েছে। এ ঘটনা এমন সময়ে করা হয়েছে যে সময় প্রধানমন্ত্রী সারাদেশে শুদ্ধি অভিযান চালাচ্ছে ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে, সন্ত্রাসীদের বিরুদ্ধে, ৭১ এর দেশ বিরোধীদের বিরুদ্ধে সেই সময় 
প্রধানমন্ত্রীর এ মহৎ কাজকে পরিকল্পিতভাবে বানচাল করে দেয়ার জন্য মশিউর রহমান রাঙ্গারা নানা রকম ষড়যন্ত্র শুরু করেছে। 

যারা প্রধানমন্ত্রীকে গালি দেয়ার মত ঘৃণ্য অপকর্ম করেছে তাদের ৭২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার না করা হয় তাহলে সারাদেশের গণতন্ত্রের মুক্তিকামী, মুক্তিযুদ্ধের চেতনা ধারনকারী মানুষদের নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলবো।
 
তিনি আরো বলেন, আমরা মানববন্ধন শেষে প্রধানমন্ত্রীর কাছে, রংপুর বিভাগীয় কমিশনার এবং পুলিশ কমিশনার এর কাছে স্মারকলিপি দিব যাতে অতিদ্রুত দোষীদের শাস্তি দেয়ার ব্যবস্থা করা হয়। 

আরকে// 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি