ঢাকা, মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১, || চৈত্র ৩০ ১৪২৭

ফতুল্লায় ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, কিশোর গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৮, ১ মার্চ ২০২১

নারায়ণগঞ্জ ফতুল্লায় ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে জীবন (১৫) নামক এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত জীবন ফতুল্লা থানার নিউ হাজিগঞ্জ বিএস আরাফাত রোলিং মিল সংলগ্ন আমিনউদ্দীন পাগলার ভাড়াটিয়া মো. দ্বীন ইসলামের পুত্র।

ঘটনাটি ঘটেছে গত রোববার (২৮ ফেব্রুয়ারী) বিকেলে ফতুল্লা থানার নিউ হাজিগঞ্জ বি এস আরাফাত রোলিং মিলস্ সংলগ্ন আমিন উদ্দিন পাগলার ভাড়াটিয়া বাসায়। এ ঘটনায় ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে শিশুটির পিতা বাদী হয়ে আটককৃত জীবনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

ঘটনার বিবরনীতে জানা যায়, শিশুটির পরিবার ও অভিযুক্ত জীবনদের পরিবার পাশাপাশি বাসায় বসবাস করে। এক সময় তারা একই বাসায় ভাড়া থাকতো। সে সুবাদে উভয় পরিবারের মধ্যে সু-সম্পর্ক ছিলো। প্রতিদিন বিকেলে শিশুটি জীবনদের বাড়ীর উঠোনে খেলা করতে যেতো। গতকালও রবিবার বিকেলে খেলতে গিয়েছিলো। সন্ধ্যার দিকে বাসায় ফিরে আসে। শিশুটি রাত আটটার দিকে খাবার খেয়ে প্রস্রাব করার জন্য তার মাকে বলে কিন্তু শিশুটি প্রস্রাব না করতে পেরে এবং যন্ত্রনায় কান্নাকাটি করতে থাকে। পরে শিশুটির মা দেখতে পায় শিশুটির গোপানাঙ্গের কিছু অংশ ফুলে গেছে। তখন শিশুটির মুখে ঘটনার বিস্তারিত শুনে স্থানীয়বাসীর উপস্থিতিতে জীবনকে ডেকে এনে জিজ্ঞেস করলে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরে বিষয়টি থানা পুলিশ কে অবহিত করলে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে জীবনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি