ঢাকা, রবিবার   ২৪ জানুয়ারি ২০২১, || মাঘ ১০ ১৪২৭

ফরিদপুরে অস্ত্র-গুলি ও মাদকসহ সন্ত্রাসী আটক 

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৪, ২ অক্টোবর ২০১৯

ফরিদপুর শহরতলির বাইপাস সড়কের নির্মানাধীন টেক্সটাইল কলেজের সামনে থেকে মঙ্গলবার রাত পৌনে ৯ টার দিকে ৯ মামলার আসামী মোঃ শাহারিয়ার হোসেন শান্তকে (২২) আটক করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি ওয়ান সুটারগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এছাড়া তার পকেট তল্লাসি করে ২০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় কোতয়ালী থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। 

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প জানায়, শহরের ১ নং গোয়ালচামট এলাকার মোঃ শাহাদাত হোসেনের পুত্র শাহারিয়ার হোসেন শান্ত বাইপাস এলাকায় মাদক বিক্রির উদ্যেশ্যে অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে র‌্যাবের একটি টিম সেখানে পৌছে তাকে ঘিরে ফেলে এবং আটক করতে সক্ষম হয়। 

এ সময় শান্তর কাধে ঝোলানো ব্যাগের মধ্যে থেকে ১টি ওয়ান শুটারগান, ৪ রাউন্ড কার্তুজ এবং তার পরিহিত প্যান্টের পকেট থেকে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ ও গোয়েন্দা তথ্যে র‌্যাব জানাতে পারে সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী ও সে জনসম্মুখে অস্ত্র প্রদর্শন করে বিভিন্ন আইন বিরোধী কার্যকলাপ করে থাকে। 

শান্তর বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদক, অস্ত্র, চাঁদাবাজীসহ বিভিন্ন অপরাধের জন্য ৯টি মামলা রেকর্ডভুক্ত রয়েছে। উদ্ধারকৃত অস্ত্র-গুলি, ইয়াবা ট্যাবলেট ও অন্যান্য আলামতসহ আটক শান্তর বিরুদ্ধে কোতয়ালী থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি