ঢাকা, শনিবার   ১৯ জুন ২০২১, || আষাঢ় ৬ ১৪২৮

ফরিদপুরে করোনা সন্দেহে স্বামী-স্ত্রীকে হাসপাতালে ভর্তি

ফরিদপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৪৫, ১ এপ্রিল ২০২০

ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের বড় গোপালদী গ্রামে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে এক ইজিবাইক চালক ও তার স্ত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত ১০টার দিকে ওই ইজিবাইক চালক ও তার স্ত্রীকে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করেন মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা।

মিজানুর রহমান ফরিদপুর জেলা শহরের ইজিবাইক চালক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। গত কয়েকদিন যাবৎ তিনি জ্বর, কাশি ও গলাব্যাথায় ভুগছিলেন। জ্বর বেশি হওয়ায় সোমবার বিকেলে সে গ্রামের বাড়ি মধুখালীতে চলে আসেন।

মঙ্গলবার বিকালে এলাকায় বিষয়টি জানাজানি হওয়ায় সংবাদ পেয়ে রাত সাড়ে ৮টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ার, সহকারি পুলিশ সুপার আনিসুজ্জামান লালন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রেজাউল ইসলাম ও থানার ওসি মো. আমিনুল ইসলাম ওই বাড়িতে যান।

পরে মিজানুর রহমানের সাথে তারা কথা বলেন এবং রাত ১০টার দিকে মিজানুর রহমান ও তার স্ত্রী রোজিনা বেগমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের ব্যবস্থা গ্রহণ করেন। একই সাথে মিজানুর রহমানের স্বজনসহ আশ পাশের ১০টি বাড়ী লগডাউন করা হয়েছে।

সিভিল সার্জন ডা. মো. ছিদ্দিকুর রহমান জানান, মিজানুর রহমান ও তার স্ত্রী রোজিনাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রয়োজনীয় পরীক্ষা নীরিক্ষার উদ্যোগ চলছে। পরীক্ষা শেষে বলা যাবে তিনি ও তার স্ত্রী করোনায় আক্রান্ত কিনা। 

কেআই/এসি

 
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি