ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

ফরিদপুরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত নারীর মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫৫ ৮ অক্টোবর ২০১৯

ফরিদপুরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মঞ্জু রানী (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (৭ আগস্ট) দিবাগত রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

এ নিয়ে গত ২০ জুলাই থেকে এখন পর্যন্ত ফরিদপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে শিশুসহ ১২ জনের মৃত্যু হলো। তবে হাসপাতাল কর্তৃপক্ষ ও সিভিল সার্জন অফিস ডেঙ্গুতে ১১ জনের মৃত্যুর কথা জানিয়েছে।  

সোমবার (৭ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে তাকে ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়। একই দিন দিবাগত রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রানী রাজবাড়ী জেলার বসন্তপুর গ্রামের হরিপদ রায়ের স্ত্রী। 

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কামদা প্রসাদ সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সকালে জ্বরে আক্তান্ত হলে রানীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে তার পরিবার। কিন্তু ক্রমেই তার অবস্থার অবণতির দিকে যাচ্ছিল। পরে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এদিকে সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নতুন করে ভর্তি হয়েছেন ১৪ জন। বর্তমানে জেলার হাসপাতালগুলোতে মোট চিকিৎসা নিচ্ছেন ৭৭ জন।

গত ২০ জুলাই থেকে এ পর্যন্ত ২ হাজার ৯৯৫ জন চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে ছুটি নিয়ে বাড়িতে ফিরে গেছেন ২ হাজার ৪৩৪ জন রোগী। আর ঢাকায় পাঠানো ৪৭৪ জনকে।

আই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি