ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

ফরিদপুরে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ আটক ৩

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৩ ৩ সেপ্টেম্বর ২০১৯

ফরিদপুরে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক ও একটি প্রাইভেটকার আটক করেছে র‌্যাব-৮ ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তিন মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়। 

মঙ্গলবার সকালে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর রাস্তার মোড়ে অভিযান চালায়। এসময় একটি প্রাইভেটকার তল্লাসি করে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করা হয়। সেইসঙ্গে প্রাইভেটকারসহ নয়ন হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।  

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের রাজবাড়ী মোড়ে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক শেখ নাজমুল আরেফিনের নেতৃত্বে একটি দল মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে একটি প্রাইভেটকার (নং- ঢাকা মেট্রো-খ ১১-৪০৬৭) থামিয়ে তল্লাসি চালায়। এসময় প্রাইভেটকারের মধ্যে কৌশলে লুকিয়ে রাখা ৯৬৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জড়িত থাকায় মাদক ব্যবসায়ী মো. নয়ন হোসেনকেও (১৯) আটক করা হয়। 

আটক নয়নের বাড়ি যশোরের শার্শা উপজেলার চালতিবাড়িয়া গ্রামে। তার পিতার নাম জামাল সর্দার। র‌্যাব জানায়, এ ঘটনায় কোতয়ালী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।  

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটক নয়ন স্বীকার করে, সে দীর্ঘদিন যাবত যশোরের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল ক্রয় করে ঢাকাসহ দেশের দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় পাইকারী বিক্রি করতো।

এদিকে, ফরিদপুর জেলা গোয়েন্দা শাখার ওসি বিপুল চন্দ্র দে-এর নেতৃত্বে শহরতলীর ধলার মোড় এলাকা হতে ২০০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশের সদস্যরা। সোমবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোঃ শামীম ও আলমাছ সেখকে আটক করা হয়। 

আটককৃতদের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা ও ফরিদপুর সদর উপজেলায়। আটকের পর এ দুজনের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি