ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

ফরিদপুর শ্রীধাম শ্রীঅঙ্গনের এক সাধুর আত্মহত্যা 

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৯ ২৫ নভেম্বর ২০১৯

অন্যায়ের প্রতিবাদ করে আত্মহত্যার পথ বেছে নিলেন ফরিদপুর শ্রীধাম শ্রীঅঙ্গনের সাবেক সাধারণ সম্পাদক বন্ধুসেবক ব্রক্ষচারী। সোমবার ভোর রাতের দিকে তিনি শ্রীঅঙ্গনের নিজস্ব ভবনের ৫ম তলায় তার নিজ কক্ষে ফ্যানের সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেন। এদিকে শহরের পশ্চিম খাবাসপুর এলাকার প্রভাতী প্রাইভেট হাসপাতালের এক কক্ষে ওটি সহকারী এস এম সাজ্জাদ হোসেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  করেছেন। 

তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়ে সন্দিহান তার ভাই। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

পুলিশ এবং শ্রীঅঙ্গনের সেবায়েতরা জানান, গত কয়েক দিন যাবৎ শ্রীঅঙ্গনে সাবেক সাধারণ সম্পাদক বন্ধু সেবক ব্রক্ষচারীর সাথে শ্রী অঙ্গনে কর্মরত দু মেয়েকে জরিয়ে অপত্তিকর কথা বলে বর্তমান সাধারণ সম্পাদক বিজ্ঞান বন্ধু ব্রক্ষচারী। এর পর গত ২৩ নভেম্বর রাতে শ্রী অঙ্গনের ভিতরে একটি সালিশ বৈঠক হয়। সেখানে সাবেক সাধারণ সম্পাদককে অভিযুক্ত করেন এবং এখান থেকে চলে যেতে বলেন। এরপর তিনি অভিমান করে রোববার দিবাগত রাত থেকে সোমবার ভোর রাতের কোন এক সময়ে তার নিজ কক্ষে ফ্যানের সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেন। মৃত্যুর ঠিক আগ মূহুর্তে তিনি তার ফেসবুক আইডিতে  আত্মহত্যার কারণ লিখে যান। এসময় তিনি বর্তমান সাধারণ সম্পাদক বিজ্ঞান বন্ধু ব্রক্ষচারীর কথা উল্লেখ করেন। সংবাদ পেয়ে কোতয়ালী থানা পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এদিকে, ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুর এলাকায় অবস্থিত প্রভাতী প্রাইভেট হাসপাতালের ৪র্থ তলার একটি রুমে এসএম সাজ্জাদ হোসেন (২০) (ওটি সহকারী) ফ্যানের সাথে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করেন। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থালে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
 
সাজ্জাদ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার পশ্চিম নওখন্ডা গ্রামের মাইনুদ্দিন শেখের পুত্র। সে ম্যাটস্ থেকে পাশ করে গত এক বছর যাবত প্রভাতী হাসপাতালে চাকরী করছিল।

এ ব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আতিকুল ইসলাম বলেন, এই অঙ্গনের একটি রুম থেকে সাধুকে ঝুলন্ত অবস্থায় সকলের সামনে উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পর এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

কেআই/আরকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি