ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

ফেসবুক লাইভে কুপিয়ে হত্যা, আসামি টুটুলের লোমহর্ষক বর্ণনা

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৭ ১৬ এপ্রিল ২০২০ | আপডেট: ১৬:৫৪ ১৬ এপ্রিল ২০২০

ওবায়দুল হক টুটুল

ওবায়দুল হক টুটুল

ফেনীতে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় আসামি টুটুল ভুইয়া ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুর সোয়া ১টায় ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট ধ্রুবজ্যোতী পালের আদালতে ওই হত্যাকান্ডের লোমহর্ষক বর্ণনা দেন তিনি।

এর আগে এদিন বেলা সাড়ে ১২টার দিকে কঠোর নিরাপত্তার মধ্যে তাকে আদালতে হাজির করা হয়। পরে আদালতের কার্যক্রম শুরু হলে হত্যাকারী টুটুল ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন এবং পূর্বে থেকে তাদের পারিবারিক কলহ চলছে বলে জানান। এ সময় আসামি টুটুল আরো জানান, তিনি বুধবার দুপুরে নিজ হাতে দা দিয়ে কুপিয়ে স্ত্রী তাহমিনাকে হত্যা করেন।

পুলিশ ও নিহতের বোন রেহানা আক্তার জানান, ৫ বছর আগে কুমিল্লা জেলার গুণবতী এলাকার আকদিয়া গ্রামের সাহাবুদ্দিনের মেয়ে তাহমিনা আক্তারের সঙ্গে ওবায়দুল হক টুটুলের প্রেমের সম্পর্কের সূত্র ধরে তাদের বিয়ে হয়। বিয়ের পর আর্থিক অসচ্ছলতাকে কেন্দ্র করে তাদের পরিবারের মাঝে প্রায় সময় ঝগড়া হয়ে আসছিল। এরই মধ্যে টুটুল তার স্ত্রী তাহমিনার পরিবারের কাছ থেকে বেশ কিছু টাকাও নেয়। কিন্তু আরও টাকার জন্য চাপ দিলে তারা অস্বীকৃতি জানায়। 

এরই সূত্র ধরে বুধবার (১৫ এপ্রিল) দুপুরে ফেসবুক লাইভে এসে টুটুল তার স্ত্রীকে এলোপাতাড়ি দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে হত্যাকারী টুটুল নিজেই পুলিশকে মুঠোফোনে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকারীকে গ্রেফতার করে এবং হত্যাকান্ডে ব্যবহৃত দা ও ফেসবুকে প্রচার চালানো মোবাইল ফোন জব্দ করে। পরে নিহত তাহমিনার বাবা সাহাবউদ্দিন বাদী হয়ে টুটুলকে একমাত্র আসামি করে রাতেই ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে টুটুলের ছোট ভাই এমদাদ হোসেন মেহেদী জানান, টুটুলের স্ত্রী তাহমিনা আক্তারের সঙ্গে অন্য জনের অবৈধ সম্পর্ক থাকায় স্বামী টুটুল উত্তেজিত হয়ে তার স্ত্রীকে হত্যা করে। 

ফেনী মডেল থানার ওসি আলমীর হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবু বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

জানা গেছে, ওবায়দুল হক টুটুল ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তাদের ঘরে দেড় বছরের একটি কন্যা সন্তান রয়েছে। সে একই এলাকার গোলাম মাওলা ভুঁইয়ার ছেলে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি