ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০, || কার্তিক ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

বগুড়ায় রিকশা চালক খুন

বগুড়া প্রতিনিধি: 

প্রকাশিত : ১৭:১৫ ২১ সেপ্টেম্বর ২০২০

বগুড়ার শাজাহানপুরে তুচ্ছ ঘটনায় প্রতিবেশির লাঠির আঘাতে সাইফুল ইসলাম (৪৫) নামের রিকশা-ভ্যান চালক খুন হয়েছেন। ঘটনায় জড়িত জব্বার নামের একজনকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

সোমবার (২১সেপ্টেম্বর) সকালে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাইফুল উপজেলার ক্ষুদ্র ফুলকোট গ্রামের কোরবান আলীর ছেলে। গ্রেপ্তারকৃত জব্বার হোসেন (৩৫) একই এলাকার বাসিন্দা। 

পুলিশ জানায়, গত ১৪ সেপ্টেম্বর সাইফুল তার রিকশা-ভ্যানটি প্রতিবেশি জব্বার হোসনের বাড়ির সামনে রেখে ধোয়ামোছা করছিল। এতে জব্বার বাধাঁ দেয়। কারণ ধোয়ামোছার পানিতে বাড়ির সামনে কাঁদা হচ্ছিল। এ নিয়ে জব্বার আর সাইফুলের মধ্যে কথা কাটাকাটির একপর্যায় জব্বারের লাঠির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন সাইফুল। 

ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় সাইফুলকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকালে সাইফুলের মৃত্যু হয়।

 এই হত্যাকান্ডে জড়িত জব্বার হোসেনকে তার নিজ বাড়ি থেকে আজ সোমবার দুপুরে গ্রেপ্তার করেছে পুলিশ। এঘটনায় আরও তিনজনকে আসামি করেছেন নিহতের পরিবার।

মামলার তদন্ত কর্মকর্তা শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল্লাহ আল মামুন জানান, মারামারির দিনই মামলা হয়েছে। তবে সাইফুল মারা যাওয়ায় হত্যাকাণ্ড মামলায় অন্তর্ভুক্ত হয়েছে। ঘটনায় জড়িত মূল হোতাকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে তুচ্ছ ঘটনায় এই হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি