ঢাকা, ২০১৯-০৫-২৭ ১৭:৩৪:২৮, সোমবার

Ekushey Television Ltd.

বঙ্গবন্ধু চ্যাম্পের হ্যান্ডবলে স্বর্ণপদক পেলো যারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৫ পিএম, ২৪ এপ্রিল ২০১৯ বুধবার

দেশের সবচেয়ে বড় ক্রীড়া প্রতিযোগিতা বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পসের হ্যান্ডবল ইভেন্টে নারী বিভাগে গণ বিশ্ববিদ্যালয় এবং পুরুষ বিভাগে যৌথভাবে চ্যাম্পিয়ন হওয়ার পাশাপাশি স্বর্ণপদক অর্জন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ও ইসলামিক বিশ্ববিদ্যালয়।

আজ বুধবার (২৪ এপ্রিল) হ্যান্ডবল ইভেন্টে নারী বিভাগের ফাইনাল খেলা ও পুরুষ বিভাগের তৃতীয় স্থান নির্ধারণী খেলা হ্যান্ডবল ফেডারেশনের মাঠে অনুষ্ঠিত হয়। নারী বিভাগের ফাইনালে গণ বিশ্ববিদ্যালয়ের মুখোমুখি হয় ইসলামিক বিশ্ববিদ্যালয়। দুই দলের চমৎকার নৈপূণ্যে একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে গণ বিশ্ববিদ্যালয় ২৫-১৪ সেটের ব্যবধানে ইসলামিক বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে জিতে নেয় স্বর্ণপদক।

অপর ফাইনালিস্ট হিসেবে ইসলামিক বিশ্ববিদ্যালয় রানার আপ হয়ে রৌপ্যপদক জেতার গৌরব অর্জন করে।

অন্যদিকে পুরুষ বিভাগের তৃতীয় স্থান নির্ধারণী খেলায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি একে অপরের প্রতিদ্বন্দ্বিতা করে। প্রতিযোগিতায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ৩১-১২ সেটের ব্যবধানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে পরাজিত করে তৃতীয় স্থান অধিকার করে ব্রোঞ্জ পদক লাভ করে।

ইতোপূর্বে হ্যান্ডবল প্রতিযোগিতায় পুরুষ বিভাগের যুগ্ম চ্যাম্পিয়ন হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয় ও ইসলামিক বিশ্ববিদ্যালয়কে স্বর্ণপদক জিতে নেয়।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব তাজুল ইসলাম চৌধুরী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আয়োজনের পৃষ্ঠপোষক পোলার আইসক্রিমের হেড অফ এইচআর অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন মেহরাজ হামিদ ও হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর উপস্থিত ছিলেন।

গত ২৯ মার্চ, ২০১৯ হাতির ঝিলে সাইক্লিং ও ম্যারাথন প্রতিযোগিতার মাধ্যমে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পসের উদ্বোধন হয়। তারপর থেকে প্রতিদিনই প্রতিযোগিতার ভেন্যুগুলো জমে উঠেছে এক একটা প্রতিযোগিতা।

আরকে//

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি