ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৩ ১৪২৬

Ekushey Television Ltd.

এক্সিম ব্যাংক

বঙ্গবন্ধু ৩০তম জাতীয় নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ পুরস্কার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৭ ২১ জানুয়ারি ২০২০ | আপডেট: ২০:৪৮ ২১ জানুয়ারি ২০২০

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংক এর পৃষ্ঠপোষকতায় “বঙ্গবন্ধু ৩০তম জাতীয় নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ-২০১৯”র সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠান আজ ২১ জানুয়ারি মঙ্গলবার বিকাল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার বিজয়ী ও বিজিত দল সমূহের মাঝে পুরস্কার প্রদান করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক লি: এর হেড কর্পোরেট অ্যাফেয়ার্স এন্ড ব্র্যান্ডিং ডিভিশন এর সহ-সভাপতি সঞ্জীব চ্যাটার্জি। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানীত সভাপতি এ.কে.এম নুরুল ফজল বুলবুল ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন,বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, ফেডারেশনের সহ-সভাপতি ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির সম্পাদক সালাউদ্দিন আহম্মেদসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

ফাইনাল খেলার ফলাফল 
বিকেল ৩টায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় বাংলাদেশ আনসার ৩৩-২৫ গোলে বি জে এম সিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অপরদিকে বি জে এম সি রানার্সআপ হয়। প্রথমার্ধে বিজয়ী দল ১৬-১১ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে খাদিজা ১১টি গোল করেন এবং বিজিত দলের পক্ষে শিল্পী আকতার ০৮টি গোল করেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ১০নং জার্সিধারী আলপনা আক্তার প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

এসি


 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি