ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

বরগুনায় মানবতার সেবায় সুনাম দেবনাথ ব্লাড ফাউন্ডেশন

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৬ ৩০ মার্চ ২০২০ | আপডেট: ১৯:০৮ ৩০ মার্চ ২০২০

আর্ত মানবতার সেবায় সুনাম দেবনাথ ব্লাড ফাউন্ডেশন। করোনা ভাইরাস মোকাবেলায় এই স্বেচ্ছাসেবী সংগঠন বরগুনা শহর ও গ্রামগঞ্জে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। 

করোনা ভাইরাস বিষয়ে অতঙ্কিত না হয়ে বারেবারে হাত সাবান দিয়ে ধুতে হবে অথবা হ্যান্ড স্যানিটেরাইজার ব্যবহার করতে হবে এবং পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে, খুব জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাওয়া যাবে না, জ্বর-সর্দি-কাশি হলে ডাক্তার বা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়ার আহবান জানিয়ে প্রচারনা চালাচ্ছে আর্ত মানবতার সেবায় স্বেচ্ছাসেবী এই সংগঠন সুনাম দেবনাথ ব্লাড ফাউন্ডেশন। 

এই সংগঠনের পক্ষ থেকে শহরের নির্ধারিত স্থানেগুলোতে টিউবয়েলের সাথে সাবান দিয়ে জনসাধারনের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে, শহর ও গ্রামে হ্যান্ড স্যানিটেরাইজার, মাস্ক এবং সাবান বিতরন অব্যাহত রয়েছে। 

সুনাম দেবনাথ ব্লাড ফাউন্ডেশনের সাধারন সম্পাদক কাশপ্রিয়া তালুকদার জানান, শহরে ও গ্রামে জীবানু নাশক স্প্রে করা হয়েছে, লিফলেট বিতরন করেছি এবং শহরের নির্ধারিত স্থানেগুলোতে টিউবয়েলের সাথে সাবান দিয়ে জনসাধারনের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। কাশপ্রিয়া তালুকদার আরো জানান, শহর ও গ্রামে হ্যান্ড স্যানিটেরাইজার, মাস্ক এবং সাবান বিতরন অব্যাহত রয়েছে এবং এই করোনা ভাইরাসের প্রার্দুভাব হওয়ার প্রথম থেকেই এখন পর্যন্ত এই কার্যক্রম চলছে এবং করোনা ভাইরাস নির্মূল না হওয়া পর্যন্ত মানুষের জন্য আমাদের এই মানবিক কার্যক্রম চলবে।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি