ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০, || কার্তিক ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

বরগুনায় শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার ঘটনায় মায়ের মামলা

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৬ ২৭ মে ২০২০

বরগুনার বুড়িরচর ইউনিয়নের গোলবুনিয়ায় সংঘবদ্ধ কিশোরদের লাঠির আঘাতে শিক্ষার্থী হৃদয় (১৭) নিহতের ঘটনায় মামলা করেছেন তার মা। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ এখন পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করেছে।   

মঙ্গলবার (২৬ মে) রাত ১১টার দিকে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাজাহান হোসেন। এসময় তার সাথে ছিলেন, জেলা বিশেষ শাখার ইনচার্জ মো. আলাউদ্দিন মিলন। 

সংবাদ সম্মেলনের পুলিশের পক্ষ থেকে বলা হয়, নিহত হৃদয়ের মা ফিরোজা বেগম বাদী হয়ে বরগুনা সদর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশের একাধিক টিম অভিযান চালিয়ে এখন পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করতে পেরেছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

গ্রেফতার কৃতরা হলেন, নোমান কাজী, রানা আকন, ইমন, সাগর, হেলাল ফকির, সফিক এবং হেলাল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার (২৫ মে) বিকেলে সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের গোলবুনিয়া পর্যটন এলাকায় পায়রা নদীর তীরে ঘুরতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে কথা কাটাকাটির একপর্যায়ে শতশত মানুষের সামনে হৃদয়ের উপর ১৫ থেকে ২০ জনে মিলে সংঘবদ্ধভাবে হামলা চালায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা হৃদয়কে উদ্ধার করে বরগুনা সদর জেনারেল হাসপাতে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৬ মে) সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

হৃদয় বরগুনা পৌর সভার ১নং ওয়ার্ডের চরকলোনী চাঁদশী সড়কের বাসিন্দা দেলোয়ার হোসেনের ছেলে ও বরগুনা টেক্সটাইল ও ভোকেশনালে ইনস্টিটিউটের ১০ম শ্রেণির শিক্ষার্থী। 

বরগুনা সদর থানার ওসি আবির হোসেন বলেন, ‘ময়না তদন্ত শেষে হৃদয়ের মরদেহ দাফন সম্পন্ন হয়েছে।’

এআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি