ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

বলটি সাইদুলের বউয়ের গায়ে লাগতেই

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:১৩ ২৪ মার্চ ২০২০

সিরাজগঞ্জের শাহজাদপুর থানা

সিরাজগঞ্জের শাহজাদপুর থানা

সিরাজগঞ্জের শাহজাদপুরে এক নারীর গায়ে ক্রিকেট বল গিয়ে লাগাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আব্দুল খাালেক (৪৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। নিহত আব্দুল খাালেক চর কাদাই গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে।

শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার (২৩ মার্চ) বিকেলে চর কাদাই গ্রামের খোলা জায়গায় শিশুরা ক্রিকেট খেলার সময় স্থানীয় মালেকের ছেলের ব্যাটে মারা বলটি সাইদুলের স্ত্রীর লাগে। তখন এ নিয়ে উভয় পরিবারের সাথে কথা কাটাকাটি হয়। 

মঙ্গলবার সকালে খালেক ও মালেক দুই ভাই বাড়ি থেকে বের হলে সাইদুলের নেতৃত্বে তার স্বজনেরা মারধর করে। বিষয়টি উভয়ের পরিবার জানলে লাঠি-সোটা নিয়ে পুন:রায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। তখন দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ১১ জন আহত হয়। এরমধ্যে গুরুতর আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। সেখানে খালেকের অবস্থা আশংকাজনক হলে পরে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, খবরটি ছড়িয়ে পড়লে এলাকাজুড়ে উত্তপ্ত অবস্থা বিরাজ করে, যাতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি