ঢাকা, মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯, || কার্তিক ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বলিউডের যে তারকা যুগল সমবয়সী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৫ ৭ অক্টোবর ২০১৯

বলিউডের কিছু নায়িকাকে দেখে মনে হয়, বয়স যেন থমকে দাঁড়িয়ে আছে। দীর্ঘ কয়েক বছর ধরে একইরকম রয়েছে তাদের চেহারা। আবার অনেকেই এমন আছেন, যাদের চেহারা হার মেনেছে বয়সের কাছে। আজকের আয়োজন এমনই কয়েকজন বলিউড তারকা যুগলকে নিয়ে। 

এই যেমন, কঙ্কণা সেন শর্মা ও নার্গিস ফকরি। দু’জনেই চল্লিশ বছর পূর্ণ করেছেন এ বছর। 

‘লগন’-এর গ্রেসি সিংকে মনে আছে? অনেক দিন ধরেই তিনি শিরোনাম ও প্রচারের বাইরে। দেখাও যায়নি উল্লেখযোগ্য কোন ভূমিকায়। এই গ্রেসি সিং আর নবাবপত্নী কারিনা কাপুর সমবয়সি। এ বছর এই যুগল পূর্ণ করলেন ৩৮ বছর বয়স। 

আরবাজপত্নী মালাইকা অরোরা এবং বচ্চনবধূ ঐশ্বরিয়া রাই, দু’জনকে দেখলেই মনে হয় যেন চেহারায় চির বসন্ত। অথচ গত বছরই এ দুজন পূর্ণ করেছেন ৪৫ তম জন্মদিন।

আয়েশা টাকিয়া এবং দীপিকা পাড়ুকোন এ বছর পূর্ণ করেছেন ৩৩ বছর বয়স। 

পরিণীতি চোপড়া এবং অনুষ্কা শর্মার বয়স এ বছর হল ৩১ বছর। 

মাধুরী দীক্ষিতেরও বয়স বাড়ে, বিশ্বাস করতে ইচ্ছে করে না ভক্তদের। কিন্তু তিনিও নয় নয় করে পার করেছেন বায়ান্নটি বসন্ত। নন্দনা সেনও তার সমবয়সী।

এদিকে, এখনও পুরোদমে কাজ করছেন হেমা মালিনী। সিনেমায় তাকে কম দেখা গেলেও বিজ্ঞাপনে তিনি পরিচিত মুখ। পাশাপাশি তাকে দেখা যায় নাচের মঞ্চেও। এছাড়া রাজনীতির ব্যস্ততা তো আছেই। কিন্তু জানেন কি, হেমা মালিনী ও ফরিদা জালাল দু’জনেই সত্তরোর্ধ্ব ও সমবয়সী।

বলিউড বাদশাহ শাহরুখ খান ও মিলিন্দ সোমন এ বছর পূর্ণ করেছেন ৫৩ বছর।

নওয়াজুদ্দিন সিদ্দিক এবং হৃতিক রোশন দু’জনের অভিনয়ের ঘরানা সম্পূর্ণ বিপরীত মেরুর। দেখে মনেই হয় না, তাদের দু’জনেরই বয়স পেরিয়েছে ৪৫ বছর।

বিশ্বাস করবেন কি, সানি দেওল ও অলোকনাথ পূর্ণ করলেন ৬৩ বছর বয়স। না বলে দিলে বোঝার উপায়ই নেই।

শুনতে বিস্ময়কর লাগলেও এটাই সত্যি যে, প্রাক্তন অভিনেত্রী ও কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি বয়সে শিল্পা শেঠির থেকে মাত্র এক বছরের ছোট। শিল্পার বয়স ৪৪ বছর। আর স্মৃতির বয়স ৪৩ বছর।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি