ঢাকা, ২০১৯-০৩-২৩ ২১:১৬:২৫, শনিবার

Ekushey Television Ltd.

বলিউডে নিষিদ্ধ পাকিস্তানি তারকারা   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২২ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার | আপডেট: ০৩:৪৩ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৯ মঙ্গলবার

ভারতের পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনায় নিষিদ্ধ করা হয়েছে পাকিস্তানের তারকাদের। দেশটির অল ইন্ডিয়া সিনে ওয়ার্কারস্ আ্যসোশিয়েশন তাদের বয়কটের এ সিদ্ধান্ত নিয়েছে।    

আজ (১৮ ফেব্রুয়ারি) এই সিদ্ধান্তের কথা ঘোষণা করে সর্বভারতীয় শিল্পী সংগঠনটি। ঘোষণাপত্রে পুলওয়ামায় ভারতীয় সেনার ওপর জঙ্গি হামলার ঘটনায় শোক প্রকাশ করা হয়। জানানো হয় শহীদ জওয়ানদের পরিবারের প্রতি সমবেদনা। এর পরেই ভারতীয় ইন্ডাস্ট্রিতে কর্মরত সকল পাকিস্তানি অভিনেতা এবং শিল্পীদের সম্পূর্ণ নিষিদ্ধ ঘোষণা করা হয়। পাশাপাশি জানানো হয়, কোনও ভারতীয় পাকিস্তানের শিল্পীদের সঙ্গে কাজ করার চেষ্টা করলেও তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ভারতের পুলওয়ামাতে ‘সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স’র গাড়ি বহরে আত্মঘাতী হামলা চালানো হয়। এতে বহরের ৭০টি গাড়ির মধ্যে একটি বাস সম্পূর্ণভাবে ভস্মীভূত হয়ে যায়। প্রাণ হারায় বাহিনীর অন্তত ৪৪ সদস্য। হামলার পর জঙ্গিগোষ্ঠী জয়েশ-ই-মোহাম্মদ ঘটনার দায় স্বীকার করে। এছাড়া আত্মঘাতী এ হামলার রেশ না কাটতেই আজ (১৮ ফেব্রুয়ারি) সন্দেহভাজন জঙ্গিদের গুলিতে নতুন করে চার ভারতীয় সেনা নিহত হয়েছে। পুরো ঘটনার জন্য ভারত সরকার পাকিস্তানকে দায়ী করছে। সূত্র- জিনিউজ

এসি

   



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি