ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

বশেমুরবিপ্রবির প্রশাসনিক কর্মকর্তা করোনা আক্রান্ত 

বশেমুরবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ১৬:৩৪ ৩০ মে ২০২০ | আপডেট: ১৬:৩৪ ৩০ মে ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের একজন কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শনিবার (৩০শে মে)ওই কর্মকর্তা নিজেই জানিয়েছেন।

আক্রান্ত কর্মকর্তা বলেন, "ঈদের দিন থেকেই আমার জ্বর অনুভব হচ্ছিল এবং জ্বর না কমায় টেস্ট করাই। পরবর্তীতে গতকাল রাতে জানতে পারি টেস্টের ফলাফল পজিটিভ এসেছে।"

তিনি জানান, "বিশ্ববিদ্যালয় ছুটির পর থেকে প্রয়োজন ব্যতিত বাইরে বের হতাম না, ২৮ রমজানে গোপালগঞ্জ থেকে আমার নিজ বাড়িতে আসি এবং ঈদের দিন এলাকার একটি মসজিদে নামাজ আদায় করি। পরবর্তীতে রাত থেকেই জ্বর অনুভব করি।"

বর্তমানে উক্ত কর্মকর্তা নিজ বাড়িতেই (গোপালগঞ্জের কোটালীপাড়ার হিরণ গ্রামে) চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন।

এদিকে, আক্রান্ত কর্মকর্তার উদ্দেশ্যে বশেমুরবিপ্রবির কর্মকর্তা সমিতির সভাপতি মো. নজরুল ইসলাম হিরা বলেন,'যেকোনো প্রয়োজনে কর্মকর্তা সমিতি তার পাশে থাকবে এবং প্রয়োজনীয় সহযোগিতা করবে।' এছাড়াও বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকেও প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের কথা জানিয়েছেন বশেমুরবিপ্রবির রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. নূরউদ্দিন আহমেদ।

উল্লেখ্য, এর আগে ২৫ মে বশেমুরবিপ্রবির একজন প্রশাসনিক কর্মকর্তা পরিবারের এক সদস্যসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন এবং পূর্বের তুলনায় কিছুটা সুস্থ রয়েছেন।

কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি