ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

বাঁশের কঞ্চি কাটাকে কেন্দ্র করে দু`পক্ষের সংঘর্ষে আহত ৫

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৫ ৫ জুন ২০২০ | আপডেট: ২০:৩২ ৫ জুন ২০২০

সাতক্ষীরার কলারোয়ায় বাঁশের আগলী ও কঞ্চি কাটাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দক্ষিণ সোনাবাড়ীয়া গ্রামে।

শুক্রবার সকালে ক্ষতিগ্রস্ত দক্ষিণ সোনাবাড়ীয়া গ্রামে নূর হোসেন গাজী জানান, ২৯ মে দুপুর ১টার দিকে প্রতিবেশী মিজানুর রহমান, আ. সামাদ, আ.সালাম, রেজাউল ইসলাম, মোফাজ্জেল মোল্লা, বাবলু, রবিউল ইসলাম দলবদ্ধ হয়ে তাদের বাঁশের দুটি আগলী ও কঞ্চি দখলে নেয়। 

এঘটনাকে কেন্দ্র করে কথাকাটি কাটির এক পর্যায়ে তারা নুর হোসেনের বাড়ীতে উপস্থিত হয়ে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে হামলা চালায়। তাদের এলোপাতাড়ী হামলায় শওকাত গাজী (৫৫), আবুল হোসেন (৪৩), রমেচা বেগম (৭৫), নুর ইসলাম ও ফরিদা খাতুন (৩৫) আহত হয়। এর মধ্যে গুরুত্বর জখম অবস্থায় শওকাত গাজীকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ও আবুল হোসেনকে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

এদিকে এঘটনার প্রতিকার চেয়ে নুর হোসেন গাজী বাদী হয়ে কলারোয়া থানায় ৭ জনের নামে একটি এজাহার দায়ের করেন। পরে থানা পুলিশ বিষয়টি তদন্ত করে সত্যতা পেয়ে নিয়মিত মামলা হিসাবে রেকর্ড করেন। যার মামলা নং-জিআর-১৭৩/২০। এরপর পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকায় এজাহার নামিও আসামী  আ.সামাদ ও আ. সামালকে আটক করে জেলহাজতে প্রেরণ করে।
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি