ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

বাংলাদেশের জন্য ইংল্যান্ডের কোচদের প্রার্থনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৪ ২১ মার্চ ২০২০ | আপডেট: ১৩:১৭ ২১ মার্চ ২০২০

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রেসবক্সে জেমি ডে ও স্টুয়ার্ট ওয়াটকিস- সংগৃহীত

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রেসবক্সে জেমি ডে ও স্টুয়ার্ট ওয়াটকিস- সংগৃহীত

করোনা ভাইরাসে থমকে আছে পুরো বিশ্ব। এ ভাইরাসের কারনে বাংলাদেশের বিশ্বকাপ ম্যাচ স্থগিত হওয়ার পর নিজ দেশ ইংল্যান্ডে ফিরে যান প্রধান কোচ জেমি ডে ও সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিসও। ইংল্যান্ডে থাকলেও বাংলাদেশ নিয়ে ঠিকই ভাবছেন জেমি ও ওয়াটকিস। শুক্রবার তারা এক যৌথ বিবৃতিতে বাংলাদেশের মানুষদের নিয়ে নিজেদের উদ্বেগের কথা জানিয়েছেন,

তার লিখেছেন,

‘প্রিয় বাংলাদেশের মানুষ,
স্টুয়ার্ট (ওয়াটকিস) এবং আমি এই দুঃসময়ে আমাদের সমর্থকদের জন্য কিছু বলার প্রয়োজন অনুভব করছি। সামনের মাসগুলো হতে যাচ্ছে কঠিন পরীক্ষার সময়। জাতি হিসেবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে এই সময়টা কাটাতে হবে আমাদের। দয়া করে পরিস্কার-পরিচ্ছন্নতার নির্দেশনা মেনে সুস্থ ও নিরাপদ থাকুন। করোনা ভাইরাসের বিস্তার রোধে বিচক্ষণ পদক্ষেপ নিন এবং যারা ঝুঁকিতে আছে, তাদের রক্ষায় সাহায্য করুন।

সময়ের প্রয়োজনে বাংলাদেশের মানুষ একসঙ্গে প্রার্থনা করে এবং কাজ করে। এখন আমাদের ভিন্নভাবে একতা দেখাতে হবে, পরস্পরকে রক্ষা করতে হবে। এর মানে হচ্ছে, এই গুরুত্বপূর্ণ সময়ে এক সঙ্গে কাজ করতে হবে পরস্পরের দূরে থাকতে। এ মুহূর্তে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো সামাজিক দূরত্ব।

অসাধারণ এ দেশটির মানুষ আত্মশৃঙ্খলায় দারুণ দক্ষ এবং এখন এটার চর্চা করতে হবে ভিন্ন কারণে। আমার বিশ্বাস, আপনারা পারবেন। আমাদের জাতীয় দলের খেলা আপাতত থমকে গেছে। কিন্তু যখন ফেরার সময় হবে, আমি আবারও দলকে গর্বের সঙ্গে সামনে এগিয়ে নেব।

এই কঠিন সময়ে আপনাদের জন্য আমাদের ভালোবাসা ও শুভকামনা থাকল, যেন সবাই শক্ত থাকতে পারেন। আমাদের প্রার্থনায় বাংলাদেশিরাও আছেন।’

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি