ঢাকা, ২০১৯-০৭-১৬ ১২:৫৮:৩৬

বাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে, নিহত ৩

একুশে টেলিভিশন

 প্রকাশিত: ১৬:০৬ ১৫ আগস্ট ২০১৮   আপডেট: ১৬:০৮ ১৫ আগস্ট ২০১৮

রাজশাহী নগরীতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস দোকানের মধ্যে ঢুকে গেলে স্কুলছাত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত চারজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

বুধবার দুপুরে নগরীর নওদাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নগরীর শাহ মখদুম থানার ওসি জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নগরীর শাহ মখদুম থানার মোড় এলাকার মোহাম্মদ ইসলামের ছেলে ইসমাইল হোসেন ওরফে পিংকু (২৪), মোহাম্মদ আলীর ছেলে সবুজ ইসলাম (৩২) এবং নওদাপাড়ার ভাড়ালিপাড়া এলাকার রুস্তম আলীর মেয়ে আনিকা খাতুন (১৩)।

জানা গেছে, ইসমাইল ও সবুজ ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পর আনিকা খাতুনের মৃত্যু হয়।

ওসি জিল্লুর রহমান জানান, একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে নওগাঁ যাচ্ছিল। পথে নওদাপাড়া এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে রাস্তার পাশের দোকানে ঢুকে যায়। এতে দুজন ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর সেখানে স্কুলছাত্রী আনিকা মারা যায়। দুর্ঘটনার পর বিক্ষোভ শুরু করে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেছে বলে জানান ওসি।

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

শিরোনাম