ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বাড়ির মালিকের সহযোগীতায় এক নারীকে গণধর্ষণ 

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৫ ২৬ জুলাই ২০১৯

পাবনা শহরের শিবরামপুর মহিষের ডিপো এলাকায় গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী।শুক্রবার রাতে ভুক্তভোগী নারীকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার ঐ নারী ভাড়া বাসায় থাকতেন বলে জানা যায়।  

ভুক্তভোগী নারী জানান, দুইমাস আগে তিনি ও তার গার্মেন্টস শ্রমিক ভাই মিলে শিবরামপুর এলাকায় হায়দার আলীর বাড়ি ভাড়া নেন।গত বুধবার কাজের চাপ বেশি থাকায় তার ভাই রাতে বাড়িতে ফেরেননি। ঐ নারী রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়লে মধ্যরাতে বাড়ির মালিকের সহযোগীতায় চার যুবক ঘরে প্রবেশ করে তাকে পালাক্রমে ধর্ষণ করে। 

বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী নারীর ভাই বাড়িতে ফিরে ঘটনা জানতে পারেন। ভুক্তভোগী নারী অসুস্থ হয়ে পড়লে শুক্রবার রাতে হাসপাতালে ভর্তি করা হয়। পাবনা সদর হাসপাতালে গাইনী বিভাগের চিকিৎসক ও প্রসুতি রোগ বিশেষজ্ঞ ডা. নার্গিস সুলতানা জানান, প্রাথমিক অভিযোগের পরিপ্রেক্ষিতে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। প্রাথমিক পরীক্ষায় তাকে ধর্ষণের আলামত মিলেছে বলেও জানান তিনি।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, এ ঘটনা জানার পরপরই বাড়ির মালিক হায়দার আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। এই ঘটনার সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।
এমএস/কেআই
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি