ঢাকা, রবিবার   ২৫ আগস্ট ২০১৯, || ভাদ্র ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

বিক্রমের উপহারে কেঁদে ফেললেন ঐন্দ্রিলা  

প্রকাশিত : ২২:২৫ ৬ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ২২:৩০ ৬ ফেব্রুয়ারি ২০১৯

উপহার পেলে সবাই খুশি হয়। কিন্তু উপহার পেয়ে কাউকে কি কাঁদতে দেখেছেন? নিশ্চয় নয়? যদি কারোর চোখে জল এসেও থাকে, তাহলে সেটাও আনন্দাশ্রুই হয়। সম্প্রতি বন্ধু তথা সহ অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের কাছে উপহার পেয়ে কেঁদেই ফেললেন টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। নিজেই জানিয়েছেন সেকথা।    

`ফাগুন বৌ` ধারাবাহিকের ঐন্দ্রিলা সেন ও বিক্রম চট্টোপাধ্যায়ের জুটি বেশ জনপ্রিয়। পর্দার বাইরেও কিন্তু ঐন্দ্রিলা-বিক্রমের মধ্যে বেশ ভালোই বন্ধুত্ব রয়েছে। সম্প্রতি নিজের সোশ্যাল সাইটে নিজেরই একটি পোস্ট করেছেন ঐন্দ্রিলা। তাতে তাঁকে টি-শার্ট ও জিন্সে দেখা গেছে। ঐন্দ্রিলা সেই ছবির নিজে ক্যাপশানে লিখেছেন, বিক্রমের কাছ থেকে এই টি-শার্ট উপহার পেয়ে চোখে জল এসে গেল। পাশাপাশি লিখেছেন বিক্রমের কাছ থেকে প্রথমবার কোনও উপহার পেয়ে তিনি আবেগতাড়িত হয়ে পড়েছিলেন।   

ঐন্দ্রিলার এই কথা শুনে বেশ বোঝা যাচ্ছে উপহার পেয়ে তাঁর চোখে যে জল এসেছে তা আনন্দের। কিছুদিন আগে ঐন্দ্রিলা-বিক্রমের মোস্ট ডিসায়ারেবল পুরস্কার পাওয়ার খবরও দুঃখের সঙ্গেই জানিয়েছিলেন ঐন্দ্রিলার প্রেমিক অঙ্কুশ। তাঁদেরকে শুভেচ্ছা জানালেও, ইনস্টাগ্রামের ভিডিওতে অঙ্কুশ জানিয়েছিলেন ঐন্দ্রিলা-অঙ্কুশের এই সাফল্যের খবরে তিনি মোটেও খুশি হননি।

এসব দেখে শুনে অনেকেই ভাবতে পারেন যে তাহলে `ডাল মে কুচ কালা হ্যায় কেয়া?` না, তবে এমনটা ভাবারও কারণ নেই। কারণ ঐন্দ্রিলা-অঙ্কুশের প্রেম বহুদিনের, আর অঙ্কুশের সঙ্গে বিক্রমের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। আর বিক্রম নেহাতই তাঁর ভালো বন্ধু বলেই দাবি করেন ঐন্দ্রিলা সেন।

এসি 

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি