ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

বিক্ষোভকারীদের পাশে দাঁড়ালেন ট্রাম্প কন্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৬ ৪ জুন ২০২০ | আপডেট: ১৯:৫০ ৪ জুন ২০২০

পুলিশি নিপীড়নে জর্জ ফ্লয়েডের মৃত্যুতে গোটা যুক্তরাষ্ট্র বিক্ষোভে অগ্নিগর্ভ ধারণ করেছে। এবার এ বিক্ষোভে সমর্থন জানিয়ে তাদের পাশে থাকার কথা বলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সর্বকনিষ্ঠ মেয়ে টিফ্যানি। এর আগে মার্কিন সাবেক চার প্রেসিডেন্ট বিক্ষোভকে সমর্থন জানান। খবরি এবিসি নিউজ’র।

কালো স্ক্রিণের একটি ফটো পোস্ট করে টিফ্যানি ইনস্টাগ্রাম ও টুইটারে লিখেছেন, ‘একা আমরা অল্প কিছু করতে পারি, কিন্তু এক সঙ্গে অনেক কিছু করতে পারি- হেলেন কেলার।’ লেখা শেষে ব্ল্যাকআউট টুইসডে ও জাস্টিসফরজর্জফ্লয়েড হ্যাশট্যাগ ব্যবহার করেন তিনি। তার মা মারলা ম্যাপলসও বিক্ষোভকারীদের সঙ্গে সংহতি জানিয়ে একই ধরনের কালো ফটো পোস্ট করেন।

ট্রাম্পের দ্বিতীয় স্ত্রী মারলা ম্যাপলসের একমাত্র সন্তান। ২৬ বছর বয়সী টিফ্যানি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছেন বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ব্ল্যাকআউটটুইসডে হ্যাশট্যাগে পোস্ট দিয়ে।

এর আগে গত সোমবার মার্কিন প্রেসিডেন্টের চার্চে যাওয়ার পথ তৈরি করতে হোয়াইট হাউজের বাইরে বিক্ষোভকারীদের হটাতে কাঁদানে গ্যাস ও রাবার বুলেট ব্যবহার করেছিল দেশটির পুলিশ। ঠিক এর আগে এক বক্তব্যে বিক্ষোভকারীদের বিরুদ্ধে সেনা অভিযানের হুমকি দেন ট্রাম্প। 

উল্লেখ্য, মিনেসোটা অঙ্গরাজ্যের মিনেপোলিস শহরে একজন শ্বেতাঙ্গ পুলিশ অফিসার জর্জ ফ্লয়েড নামে একজন কৃষ্ণাঙ্গ নাগকিকে হত্যা করার পর আমেরিকার বিভিন্ন শহরে বর্ণবাদ ও প্রশাসনিক সহিংসতার বিরুদ্ধে বিক্ষোভ ছড়িয়ে পড়েছে। এসব বিক্ষোভ দমনের জন্য প্রেসিডেন্ট ট্রাম্প সেনা ব্যবহারের হুমকি দিয়েছেন।

এমএস/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি