ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১, || শ্রাবণ ১৯ ১৪২৮

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

হিলি (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৯, ১১ জুন ২০২১ | আপডেট: ১৯:১০, ১১ জুন ২০২১

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ও তাঁর স্ত্রী শাম্মী আকতার মনি।

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ও তাঁর স্ত্রী শাম্মী আকতার মনি।

বর্তমান সরকারের রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বিয়ে করলেন দিনাজপুরের বিরামপুরের মেয়ে শাম্মী আকতার মনিকে। গত শনিবার (৫ জুন) তাদের বিবাহ সম্পন্ন হয় বলে নিশ্চিত করেছেন কনের বড় ভাই জাহিদুল ইসলাম মিলন।

শাম্মী আকতার মনি বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত আব্দুর রহিমের মেয়ে। তার মা-ও মৃত্যুবরণ করেছেন, তারা দুই ভাই একবোন। তার দুই ভাই বর্তমানে বিরামপুরে পৈত্রিক বাড়িতেই থাকেন। বড়ভাই জাহিদুল ইসলাম মিলন ইলেকট্রিক ব্যবসায়ী ও অন্য ভাই স্থানীয় ব্যবসায়ী। তবে তাদের স্থায়ী বাড়ি ছিল পাবনাতে, পিডিবিতে লাইনম্যান পদে চাকুরীর সুবাদে বেশ কিছু বছর পূর্বে তাদের বাবা বিরামপুরে আসেন, তারপরে বিরামপুরেই থেকে যান। এরপরে বিরামপুরের নতুনবাজার এলাকায় জায়গা কিনে বাড়ি করে স্থায়ী হন। 

মনির বড়ভাই জাহিদুল ইসলাম মিলন বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার বোন ঢাকার উত্তরাতে থাকতো, সে ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে এডমিন হিসেবে চাকুরি করতো। আইন বিষয়ে পাশ করে হাইকোর্টে এক সিনিয়রের সঙ্গে প্রাকটিস করতো সে। গত ৫ জুন দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে ইসলামি শরিয়ত মোতাবেক ঘরোয়া পরিবেশে মাননীয় প্রধানমন্ত্রীর অনুমতিক্রমে তাদের বিবাহ সম্পন্ন হয়েছে। বিয়েতে বরের পক্ষে উপস্থিত ছিলেন বিরামপুরের বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী এবং কনের পক্ষ হিসেবে আমি ও আমার ভাই উপস্থিত ছিলাম। ছোট পরিসরে যতটুকু অনুষ্ঠান করা দরকার সেভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। 

তিনি আরও জানান, আমার বোন বর্তমানে উত্তরাতে যে বাড়িতে থাকতো সে বাড়িতেই রয়েছে। আগামী ডিসেম্বর মাসে সম্ভবত তার স্বামী রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন তার বাড়িতে নিয়ে যাবেন। গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী মুঠোফোনে যখন তার বিয়ের অনুমতি দেন তখন তিনি জানিয়েছিলেন- `দেখেন, আপনার বিয়েতে উপস্থিত থাকতাম কিন্তু করোনার কারণে থাকতে পারলাম না। আপনি বিয়ে করে ফেলেন আমি পরবর্তীতে বউকে বরণ করবো।' উনি হয়তো সময় স্বাপেক্ষে সেটা করবেন। যার কারণে আগামী ডিসেম্বরে সম্ভবত নিয়ে যাবেন। এখন আমার বোন উত্তরাতে সেই বাড়িতেই থাকছেন, মন্ত্রী মহোদয়ও সেখানেই আছেন।  

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি