ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯, || কার্তিক ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

বিশ্বকাপের আগেই অবসর নিচ্ছেন মালিঙ্গা!

প্রকাশিত : ১২:৫৬ ২০ এপ্রিল ২০১৯

তাকে অধিনায়ক করা হল না। যাকে করা হল তিনি প্রায় তিন বছরের বেশি সময় ওয়ান-ডে খেলেননি। বিশ্বকাপের দল নির্বাচনে এ রকম কিছু একটা যে হতে পারে তা আঁচ করতে পারেননি লাসিথ মালিঙ্গা। তাই তার অভিমান হওয়াটা স্বাভাবিক। গত সিরিজেও শ্রীলঙ্কার অধিনায়ক ছিলেন তিনি। তাই ভাবতেই পারেননি যে তার জায়গায় বিশ্বকাপে অধিনায়ক হয়ে যাবেন দিমুথ করুণারত্নে।

গত বুধবারই বিশ্বকাপের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। তার পর থেকেই একটি হোয়াটস অ্যাপ মেসেজের স্ক্রিনশট ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা যাচ্ছে, শ্রীলঙ্কার স্পিডস্টার লাসিথ মালিঙ্গা সতীর্থদের উদ্দেশে কিছু একটা লিখেছেন। সিংহলী ভাষায় হোয়াটস অ্যাপ মেসেজ করেছেন তিনি। আর সেটা করেছেন কোনও একটা নির্দিষ্ট গ্রুপে। মালিঙ্গা লিখেছেন, ‘আপি বিমা নাভাতা গায়েনিয়াতা সামাত ভে তানাপাতিভারায়েত। দেবিয়া ভানসে মাতা পিতুপাসিন মা সাহায়া কালা সিয়ালু দেনাতামা আশীর্বাদা।’

মালিঙ্গার বলা কথাগুলোর বাংলা অর্থ করলে দাঁড়ায়- মাঠে হয়তো আমাদের আর কখনও দেখা হবে না। এতদিন ধরে আমার পাশে যারা ছিলেন তাদের অনেক ধন্যবাদ। সবার জন্য শুভকামনা রইল। মালিঙ্গার এমন মেসেজ-এর স্ক্রিনশট ভাইরাল হওয়ার পর থেকে শ্রীলঙ্কার ক্রিকেটে শোরগোল পড়েছে। তাহলে কি অবসর নিচ্ছেন মালিঙ্গা? বিশ্বকাপের আগেই কি সেটা ঘোষণা করে দেবেন তিনি? এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে মালিঙ্গার নেতৃত্বাধীন শ্রীলঙ্কা একটা ওয়ান-ডেও জিততে পারেনি। দলের অভ্যন্তরেও মালিঙ্গার নেতৃত্ব নিয়ে অনেকে বিরোধিতা করতে শুরু করেছিলেন বলে গুঞ্জন রয়েছে। তবে লঙ্কান বোর্ডের এক কর্তা স্পষ্ট জানিয়ে রাখলেন, আনুষ্ঠানিকভাবে অবসরের কথা ঘোষণা না করলে বিশ্বকাপ স্কোয়াডে মালিঙ্গাকে রাখা হবে। শেষ মুহূর্তে মালিঙ্গা অবসর ঘোষণা করলে তার পরিবর্ত খুঁজবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

সূত্র: জি নিউজ

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি