ঢাকা, বুধবার   ০৩ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

বিশ্বকাপে বাংলাদেশ দল চূড়ান্ত

প্রকাশিত : ১০:৪০ ২২ মে ২০১৯

ইংল্যান্ড বিশ্বকাপে অপরিবর্তিত দল নিয়েই খেলবে বাংলাদেশ। দল চূড়ান্ত করার জন্য ২৩ মে পর্যন্ত সময় বেঁধে দেয় আইসিসি। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের নির্ধারিত সময়ের মধ্যে নতুন করে আর কোনো পরিবর্তন আনার প্রয়োজন মনে করেনি বাংলাদেশ।

বিশ্বকাপের জন্য আগে যে দল দেয়া হয়েছিল, সেটাই চূড়ান্ত করেছে বিসিবি।

গুঞ্জন ছিলো আবু জায়েদ চৌধুরী রাহীকে বাদ দিয়ে তাসকিন আহমেদকে বিশ্বকাপ দলে নেয়ার। কিন্তু ত্রিদেশীয় সিরিজে দুর্দান্ত বোলিং করায় দলে টিকে গেছেন রাহী।

দল চূড়ান্ত করা প্রসঙ্গে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘বর্তমানে ইংল্যান্ডে অবস্থানকারী ১৫ জনের দলের প্রতি আমাদের পূর্ণ আস্থা আছে। স্কোয়াডের প্রতিটি খেলোয়াড়ই সর্বোচ্চ পর্যায়ে তাদের ভালো পারফর্ম করতে পারার সামর্থ্যের প্রমাণ দিয়েছে এবং মূলত এই কারণেই আমরা তাদেরকে বেছে নিয়েছি।’

বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন ও আবু জায়েদ রাহী।

স্ট্যান্ডবাই: ইয়াসির আলি রাব্বি ও নাইম হাসান।

সূত্র: ইএসপিএনক্রিকইনফো


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি