ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বিশ্বকাপ নিয়ে আশার কথা শুনালেন মাশরাফি

প্রকাশিত : ২৩:৫৪ ২৩ মে ২০১৯

৩০ মে পর্দা উঠবে আইসিসি বিশ্বকাপের। এরইমধ্যে শুরু হয়ে গেছে আনুষ্ঠানিকতা। বিশ্বকাপে অংশ নেওয়া দেশগুলোর অধিনায়কদের নিয়ে আইসিসি আয়োজন করে সংবাদ সম্মেলনের। সেখানে অন্যদের সঙ্গে অংশ নেন টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা।

সেই সংবাদ সম্মেলনে টাইগার অধিনায়ক মাশরাফি জানালেন, টুর্নামেন্টে ভালো শুরুই দলের আত্মবিশ্বাস বাড়িয়ে দেয়। গত কয়েক বছরের ভালো খেলার ধারাবাহিকতা আইসিসির এই মেগা ইভেন্টে ধরে রাখার কথাও জানালেন মাশরাফি।

এছাড়া অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চ, দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, আফগান দলপতি গুলবাদিন নাঈব, ইংল্যান্ডের ইয়ন মরগান, পাকিস্তানের সরফরাজ আহমেদ, ভারতের বিরাট কোহলি, শ্রীলংকার দিমুথ করুনারতে, ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার ও নিউজিল্যান্ডের কেন উইলিয়াসমন জানালেন বিশ্বকাপ নিয়ে নিজেদের কথা।

বাংলাদেশ অধিনায়কের কাছে প্রশ্ন-কেমন করবে বাংলাদেশ? জবাবে তিনি জানালেন, আমাদের দলে সিনিয়র-জুনিয়র খেলোয়াড়ের মিশ্রন রয়েছে। তারা সর্বোচ্চ পর্যায়ে ক্রিকেট খেলছে। পারফরম্যান্সও দুর্দান্ত। কদিন আগেই আমরা আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের শিরোপা জিতেছি। তাই বিশ্বকাপে আমরা আরও আত্মবিশ্বাসী।

নিজেদের সাম্প্রতিক পারফরম্যান্সের কথাও তুলে ধরেন মাশরাফি। গত চার বছরে বাংলাদেশ আগের যে কোনো সময়ে চেয়ে বেশি উন্নতি করেছে বলেও জানান টাইগার অধিনায়ক।

গত চার বছর ধরেই আমরা ভালো করছি। এই বিশ্বকাপে শুরুটা ভালো চাই। শুরুটা ভালো হলে আত্মবিশ্বাসটাও বেড়ে যায়। বড় আসরে যা খুবই গুরুত্বপূর্ণ। শুরুটা ভালো হলে নির্ভর করা যাবে আমরা কতদূর যেতে পারবো। প্রথম ম্যাচেই আমাদের প্রতিপক্ষ কিন্তু ফাফ ডু প্লেসিসের দল। সুতরাং এই ব্যাপারে আমরা বেশ সতর্ক।

আগামী ৩০ মে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে শুরু হবে বিশ্বকাপের মাঠের লড়াই। আর বাংলাদেশের মিশন শুরু হবে ২ জুন। এর আগে পাকিস্তান ও ভারতের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে মাশরাফি-সাকিবরা।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি